১৪নং ওয়ার্ডের বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করেন জাকির হোসেন সেন্টু। 

80

শারদীয় দুর্গোৎসব উপলক্ষে বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করেছেন নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সাবেক সহ সাধারণ সম্পাদক জাকির হোসেন সেন্টুর নেতৃবৃন্দরা
শনিবার (১২অক্টোবর) সন্ধ্যায় তারা এ পূজামন্ডপ পরিদর্শন করেন নতুন পালপাড়া, পুরান পালপাড়া, লক্ষী
নারায়ণ বারােয়ারি,নন্দীপাড়া পূজা মন্ডপ সহ বিভিন্ন পূজা মন্ডপ। পূজামন্ডপ পরিদর্শনকালে মহানগর যুবদলের সাবেক সহ সাধারণ সম্পাদক জাকির হোসেন সেন্টু বলেন,বিএনপিকে হিন্দু সম্প্রদায়ের কাছেছােট করে রাখার জন্য দেশে একটি গ্রপ সক্রিয় রয়েছে। আমি
একটি কথা স্পষ্টভাবে বলতে চাই, এখানে আপনারা কেউ।সংখ্যালঘু না বাংলাদেশে আমাদের যেমন অধিকার বয়ছে তেমনিভাবে আপনাদেরও সমান অধিকার রয়েছে।
স্বৈরাচারী আওয়ামী সরকার দেশে যে হত্যাযজ্ঞ চালিয়েছে বিএনপিকে জনবিচ্ছিন্ন করতে গিয়ে তারা আজ নিজেরাই জনবিচ্ছিন্ন হয়ে গেছে আর আপনারা যাতে আপনাদের ধর্ম সুন্দর ও শা্তিপূর্ণভাবে পালন করতে পারেন সেজন্য সর্বাত্মক সহযোগিতা করার জন্য আমরা এসেছি। আমরা সবাই বাংলাদেশের নাগরিক, আমাদের সকলের অধিকার সমান।

পূজামন্ডপ পরিদর্শনকালে উপস্থিত ছিলেন,সদর থানা বিএনপির সভাপতি মাসুদ রানা,মো:সরকার আলম,১৬নং ওয়ার্ড বিএনপি সভাপতি আলা-আমিন প্রধান,উকিল পাড়া পূজামন্ডপ এর সভাপতি হারাধন সাধারণ সম্পাদক কৃষ্ণা, সহ-সভাপতি অরুণ সাহা, কৃষাতক মন্টু,সহা কৃষাতক মনু,মোতালিব হোসেন,মোঃ রুবেল,মো:রিপন,যুবদল নেতা জে বি এন সালাউদ্দিন,মো:জামাল হোসেন,ফরিদ হোসেন, আনিসুর রহমান,যুবদল নেতা, জহির উদ্দিন, পারভেজ, কামাল হোসেন,কবির খাঁ, মোঃ নাজমুল, মোঃ জহিরুল ইসলাম সিকু,মাহবুব আলম সুমন, মো:মোতালেব হোসেন,মো:জাহাঙ্গীর হােসেন,তানভীর হােসেন,সুমন ঘােষ,মাইনুদ্দিন, মোঃ আসিফ, আলী জায়েদ মিশর,মোঃ নাজমুল হোসেন, জসিম, মোঃ আপন, মোঃ মিজু, নাঈম মেরাজ, সোহান, শয়ন,অনয়,রেজওয়ান প্রমুখ।