আন্দোলনের মাধ্যমে সরকারের পতন ঘটিয়ে বেগম জিয়াকে মুক্ত করে আনবো – টিপু

82
আন্দোলনের মাধ্যমে সরকারের পতন ঘটিয়ে বেগম জিয়াকে মুক্ত করে আনবো - টিপু

নারায়ণগঞ্জ ফার্স্ট নিউজ:

মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক আবু আল ইউসুফ খান টিপু বলেছেন, আজকে জেলা বিএনপি কর্তৃক আয়োজিত দ্রব্যমূলের‌্য উর্ধ্বগতি ও সর্বগ্রাসী দুর্ণীতির বিরুদ্ধে যে প্রতীকী অনশন করছে তাতে মহানগর বিএনপি ও আমার ব্যক্তিগত পক্ষ থেকে একাত্মতা ঘোষণা করছি। পাশাপাশি দেশনেত্রী বেগম খালেদা জিয়া, তারুণ্যের অহংকার তারেক রহমান এ সরকারের অন্যায়, অত্যচার, দুর্ণীতি এবং দ্রব্যমূল্যের উর্ধ্বগতির বিরুদ্ধে যে আন্দোলন কর্মসূচী দিবেন আমরা ঐক্যবদ্ধভাবে আমরা তা পালন করবো।

“স্বৈরতন্ত্র নিপাত যাক-দেশনেত্রী বেগম খালেদা জিয়া মুক্তি পাক” এই স্লোগানকে সামনে রেখে নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্ধ্বগতি ও সর্বগ্রাসী দূর্ণীতির প্রতিবাদে নারায়ণগঞ্জ জেলা বিএনপির উদ্যোগে আয়োজিত এক প্রতীকী অনশন কর্মসূচীতে একাত্মতা ঘোষণা করে তিনি এসব কথা বলেন।

আজ বুধবার (৩০ মার্চ) নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে দুপুর ২টা থেকে বিকেল ৪টা পর্যন্ত চলে এ প্রতীকী অনশন কর্মসূচী। কর্মসূচী শেষে নেতৃবৃন্দরা একে অপরকে পানি পান করিয়ে তাদের এ প্রতীকী অনশন ভাঙ্গান।

টিপু বলেন, ঐক্যবদ্ধভাবে আন্দোলন সংগ্রাম করে এ সরকারের পতন ঘটিয়ে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে কারাগার থেকে মুক্ত করে আনবো। তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনবো এবং গণতন্ত্র সরকার পুণ:প্রতিষ্ঠা করবে এ আশা ব্যক্ত করছি। পাশাপাশি আবারও দ্রব্যমূল্যের উর্ধ্বগতির তীব্র নিন্দা জানিয়ে পবিত্র মাহে রমজানকে সামনে রেখে দ্রব্যমূল্যের উর্ধ্বগতি রোধ করার দাবি জানাচ্ছি।

জেলা বিএনপির যুগ্ম আহবায়ক এড. মাহফুজুর রহমান হুমায়নের সভাপতিত্বে এ প্রতীকী অনশন কর্মসূচীতে উপস্থিত ছিলেন জেলা বিএনপির যুগ্ম আহবায়ক আব্দুল হাই রাজু, জাহিদ হাসান রোজেল, সদস্য রিয়াজুল ইসলাম, ফতুল্লা থানা বিএনপির সদস্য সচিব শহীদুল ইসলাম টিটু, যুগ্ম আহবায়ক ওমর আলী, আব্বাস আলী বাবুল, এম এ আকবর, রূপগঞ্জ বিএনপির সদস্য সচিব বাছির উদ্দিন বাচ্চু, কৃষকদল বাবুল প্রমুখ।