বাবুরাইলে নুর হোসেনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

20

 

দ্রব্যমূল্যের চলমান উর্ধ্বগতির সময়ে সমাজের বিত্তবানদেরকে ছিন্নমূল ও অসহায় মানুষদের পাশে দাড়ানোর আহবান জানিয়েছেন নারায়ণগঞ্জ-৫ আসনের প্রয়াত সংসদ সদস্য একেএম নাসিম ওসমান পত্নী ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম মেম্বার পারভীন ওসমান।

বাবুরাইলের তরুণ সমাজ সেবক নুর হোসেনের উদ্যোগে আয়োজিত শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ আহবান জানান তিনি। শুক্রবার (০২ ফেব্রুয়ারি) বিকেলে ১নং বাবুরাইল শেষ মাথা (মুন্সীবাড়ি জামে মসজিদের বিপরীত পার্শ্বে) নুর হোসেনের বাড়ির সামনে দুই শতাধিক শীতার্ত ও অসহায়দের মাঝে এ শীতবস্ত্র বিতরণ করা হয়।

পারভীন ওসমান এসময় বলেন, দেশে বর্তমানে দ্রব্যমূল্যের কিছুটা উর্ধ্বগতি দেখা যাচ্ছে, যদিও এই অবস্থা বেশীদিন থাকবেনা। বঙ্গবন্ধুর সুযোগ্য কণ্যা, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে শীঘ্রই এ অবস্থার উন্নতি হবে। ইতিমধ্যেই তিনি নানা পদক্ষেপ নিয়েছেন। অনুষ্ঠানের আয়োজকের প্রশংসা করে তিনি বলেন, এতো সুন্দর আয়োজনের জন্য নুর হোসেনকে সাধুবাদ জানাচ্ছি। ভবিষ্যতেও নুর হোসেন সমাজের ছিন্নমূল ও অসহায়দের পাশে থাকবে বলে প্রত্যাশা করছি।

তিনি আরও বলেন, এই সমাজ সুন্দর করতে হলে যার যার অবস্থান থেকে কাজ করতে হবে।  অসহায় মানুষের পাশে দাড়াতে হবে, তাদের প্রতি সহযোগীতার হাত বাড়াতে হবে। সমাজের বিত্তবানদের প্রতি অনুরোধ জানিয়ে তিনি বলেন, প্রতিটি এলাকায়, পাড়া-মহল্লায় যাদের সামর্থ্য আছে তারা সকলেই যেন অসহায় ও হতদরিদ্র মানুষদের পাশে দাড়ায়।

এসময় উপস্থিত ছিলেন মহানগর জাতীয় পার্টির নেতা রিপন ভাওয়াল, শরীফ হোসেন, মনির হোসেন প্রমুখ।