প্রধানমন্ত্রীর জনসভায় যুবলীগ নেতা বিপ্লবের তাক লাগানো শোডাউন

68

নারায়ণগঞ্জ ফার্স্ট নিউজ:

নিজস্ব প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভায় বিশাল শোডাউন করেছে জেলা যুবলীগ নেতা জানে আলম বিপ্লব। বৃহস্পতিবার (০৪ জানুয়ারী) দুপুরে শহরের একেএম শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্স মাঠে ওই জনসভা অনুষ্ঠিত হয়।

এদিকে এ জনসভাকে ঘিরে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করে জানে আলম বিপ্লব। প্রধানমন্ত্রী শেখ হাসিনা নারায়ণগঞ্জে আসার ঘোষণার পর থেকেই প্রায় প্রতিদিনই জনসভা সফল করার লক্ষে নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে একের পর এক প্রস্তুতিমূলক সভা করে বিপ্লব। ওই সভাগুলোতে প্রধানমন্ত্রীর জনসভায় নেতাকর্মীরা কিভাবে অংশগ্রহণ করবে, এসব বিষয়ে সাংসদ শামীম ওসমানের দিকনির্দেশনা মোতাবেক নেতাকর্মীদের অবহতি করেন তিনি। সর্বশেষ বৃহস্পতিবার বিশাল মিছিল নিয়ে অত্যান্ত সুশৃঙ্খলভাবে প্রধানমন্ত্রীর জনসভায় অংশগ্রহণ করে যুবলীগ নেতা জানে আলম বিপ্লব। মিছিলটিতে উপস্থিত ছিলেন হাজার হাজার নেতাকর্মী ও সমর্থক। এদের মধ্যে বেশিরভাগই অংশই ছিলো নারী।

বিপ্লবের নেতৃত্বে বিশাল মিছিলটি জেলা পরিষদ এলাকা থেকে বের হয়ে শহরের বেশ কয়েকটি সড়ক প্রদক্ষিন করে। মিছিলে রঙ বেরঙয়ের ব্যানার ফ্যাস্টুন ও প্লাকার্ড ছাড়াও সকলের হাতেই ছিলো দেশের পতাকা। মিছিলে থাকা হাজার হাজার নেতাকর্মী ও সমর্থকদের ‘নারায়ণগঞ্জের মাটি-শেখ হাসিনার ঘাটি, শেখ হাসিনার মার্কা-নৌকা, শামীম ভাইয়ের মার্কা-নৌকা, জয় বাংলা-জয় বঙ্গবন্ধু’ স্লোগানে প্রকম্পতি হয়ে উঠে রাজপথ। মিছিলটি শহর ঘুরে একেএম শামছুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সের সামনে আসামাত্র মিছিলটির ডেকোরেশন ও শৃঙ্খলতা দেখে রীতিমত তাক্ লাগিয়ে দেন সবাইকে। পরে মিছিলটি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্বাচনী জনসভায় যোগদান করে।