ভোটারদের ব্যাপক সাড়া--------...

এড. মহসিন ও মাহবুবের নেতৃত্বে বন্দরে সেলিম ওসমানের পক্ষে ব্যাপক গণসংযোগ

101

নারায়ণগঞ্জ ফার্স্ট নিউজ:

নারায়ণগঞ্জ-৫ আসনের বন্দর থানা এলাকায় ব্যাপক গণসংযোগ করেছেন নারায়ণগঞ্জের আইনজীবীরা। নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির বর্তমান সাধারন সম্পাদক ও সাবেক সভাপতি এডভোকেট মুহম্মদ মহসিন মিয়া এবং সাবেক সাধারন সম্পাদক এডভোকেট মাহবুবুর রহমানের নেতৃত্বে শতাধিক আইনজীবী নারায়ণগঞ্জ-৫ আসনের লাঙ্গলের প্রার্থী একেএম সেলিম ওসমানের পক্ষ্যে এই গণসংযোগে অংশ নেন। তারা বন্দর থানার বিভিন্ন এলাকায় ঘুরে জনগনের হাতে লিফলেট বিতরন করেন এবং সেলিম ওসমানকে ভোট দেওয়ার জন্য আহবান জানান। ভোটাররাও তাদের এই আহবানে সারা দিয়ে ভোট কেন্দ্রে গিয়ে সেলিম ওসমানকে ভোট দেবেন বলে অঙ্গীকার করেন।

এ বিষয়ে জানতে গতকাল এডভোকেট মাহবুবুর রহমানের সাথে যোগাযোগ করা হলে তিনি বলে আমরা আইনজীবী নেতা মুহম্মদ মহসিন মিয়াার নেতৃত্বে ব্যাপক গণসংযোগ করেছি এবং গণসংযোগকালে ভোটারদের ব্যাপক সারা পেয়েছি। অনেক ভোটার আমাদেরকে বলেছেন আলহাজ¦ সেলিম ওসমান এমপি একজন ভালো মানুষ। তিনি এলাকার যেখানে যে ধরনের উন্নয়ন দরকার সেখানে সেই ধরনের উন্নয়ন করেছেন। তিনি নারায়ণগঞ্জ-৫ আসনের শিক্ষা ব্যাবস্থার ব্যাপক উন্নয়ন করেছেন। শিক্ষার উন্নয়নে নিজের পকেট থেকে শত শত কোটি টাকা ব্যায় করেছেন। সেলিম ওসমানের আরো একটি বড় গুন তিনি একজন শান্তিপ্রিয় মানুষ। তাই তিনি কখনোই কোনো রকম সন্ত্রাসী কর্মকান্ডেকে প্রশ্রয় দেন নাই। বরং তিনি সব সময়ই সন্ত্রাসের বিরুদ্ধে কাজ করেছেন। তাই সেলিম ওসমানের কোনো বিকল্প নেই।

এডভোকেট মাহবুবুর রহমান আরো বলেন, ভোটারদের সাথে আলাপ কালে তারা আরো বলেছেন সেলিম ওসমান এমপি শীতলক্ষা ব্রীজ করেছেন। যার ফলে নারায়ণগঞ্জ শহরের সাথে আমাদের যাতায়ত ব্যাবস্থা বেশ সুবিধাজনক হয়েছে। আমরা সেলিম ওসমানকে ভোট দেয়ার জন্যই ভোট কেন্দ্রে যাবো। ভোটাররা আরো জানিয়েছেন সেলিম ওসমানের মতো একজন এমপি পেয়ে আমরা খুশী। এই আসনে তার কোনো বিকল্প নেই।

এডভোকেট মাহবুব আরো জানান, ভোটাররা তাদেরকে জানিয়েছেন সেলিম ওসমান যে এবার বিপুল ভোটে জয়ী হবেন এটা আগে থেকেই জানেন তারা। কারন তার সাথে যারা নির্বাচন করছেন তাদের মাঝে নূন্যতম যোগ্যতা আছে এমন কোনো প্রার্থী নেই। তারপরেও তারা ভোট কেন্দ্রে যাবেন সেলিম ওসমান এমপিকে সন্মান জানাতে। তারা এই জননন্দিত এমপিকে আবারও বিপুল ভোটে নির্বাচিত করার দৃঢ় অঙ্গীকার ব্যাক্ত করেছেন বলে তিনি জানান।