হরতাল-অবরোধের প্রতিবাদে আজমেরী ওসমানের শোডাউন

37

নারায়ণগঞ্জ ফার্স্ট নিউজ:

বিএনপি-জামাতসহ বিরোধী দলগুলোর লাগাতার হরতাল-অবরোধের প্রতিবাদে হাজারো নেতাকর্মী নিয়ে শোডাউন করে যাচ্ছেন নারায়ণগঞ্জ-৫ আসনের প্রয়াত সংসদ সদস্য নাসিম ওসমান পুত্র আজমেরী ওসমান। শুধু শোডাউনই নয়, সড়ক-মহাসড়কগুলোতে গাড়ি থেকে নেমে জনসাধারণকে অভয় দিচ্ছেন এ যুব নেতা। প্রায় প্রতিদিনই বিশাল গাড়ি বহর নিয়ে সড়ক-মহাসড়ক প্রদক্ষিণ করে হরতাল-অবরোধের প্রতিবাদ করছেন তিনি।

এরই ধারাবাহিকতায় রবিবার (০৩ ডিসেম্বর) অগ্নিসন্ত্রাস, জ¦ালাও-পোড়াওয়ের প্রতিবাদে বিশাল হোন্ডা বাহিনী ও গাড়ি বহর নিয়ে শান্তি মিছিল বের করেন আজমেরী ওসমান। তার নেতৃত্বে এই শান্তি মিছিল অংশ নেয় সহস্রাধিক নেতাকর্মী।

সকালে কলেজ রোডস্থ বাসভবনের সামনে থেকে শতাধিক হোন্ডা ও ২৫/৩০টি গাড়িতে করে নেতাকর্মীদের নিয়ে শান্তি মিছিলে বের হন ওসমান পরিবারের ৪র্থ প্রজন্মের এই সন্তান। পরে ঢাকা-নারায়ণগঞ্জ (আদমজী) সড়ক হয়ে, কাঁচপুর, চিটাগাং রোড, শিমরাইল, সানারপাড়, মৌচাক, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সাইনবোর্ড, ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোড হয়ে চাষাড়ায় এসে ঢাকা-নারায়ণগঞ্জ (ফতুল্লা-পঞ্চবটি) পুরাতন সড়কসহ নগরীর বঙ্গবন্ধু সড়ক প্রদক্ষিণ করেন।

শান্তি মিছিলে আওয়ামীলীগের পক্ষে এবং বিএনপি-জামাতসহ অবরোধ ডাকা দলগুলোর বিপক্ষে নেতাকর্মীরা বিভিন্ন স্লোগান দিতে থাকে। শোডাউন শেষে আজমেরী ওসমানের সমর্থকরা জানান, বিএনপি-জামায়াত দেশে নৈরাজ্য সৃষ্টির চেষ্টা করছে। দেশের উন্নয়নকে ব্যাহত করার চেষ্টা করছে। এ ব্যাপারে নারায়ণগঞ্জে সকলকে সচেতন থাকার আহ্বান জানিয়েছেন প্রয়াত সংসদ সদস্য নাসিম ওসমান পুত্র আজমেরী ওসমান।

তারা আরও বলেন, বিগত ১৫ বছরে প্রধানমন্ত্রী যে উন্নয়নমূলক কার্যক্রম করেছে তা নস্যাতের লক্ষ্যে মাঠে নেমেছে বিএনপি ও ষড়যন্ত্রকারীরা। এসকল ষড়যন্ত্রের সমুচিত জবাব দিয়ে ০৭ জানুয়ারির নির্বাচনে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে আবারও বিজয়ী করে দেশের উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে সর্বদা কাজ করে যাচ্ছেন আজমেরী ওসমান।

শান্তি মিছিলে কাজী আমীর, আবদুল হামিদ, নাসির, সুমন, মনির, হোসেন, ইব্রাহীম, ইফতি, শাকিলসহ বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।