উন্নত রাষ্ট্র গড়তে কাজ করছেন শেখ হাসিনা – আরাফাত

174

নারায়ণগঞ্জ ফার্স্ট নিউজ:

১৫ আগষ্ট জাতীয় শোক দিবস ও ২১ আগষ্ট ভয়াবহ গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক নেতৃবৃন্দের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৫ আগষ্ট) বিকেলে নগরীর ২নং রেলগেট সংলগ্ন আওয়ামী লীগ কার্যালয়ে এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জিএম আরাফাত।

প্রধান অতিথির বক্তব্যে জিএম আরাফাত বলেন, যার জন্ম না হলে এ দেশ স্বাধীন হতোনা, আমরা পেতাম না একটি স্বাধীন ভূখন্ড। যার ০৭ মার্চের ভাষনে উদ্বেলিত হয়ে জনগণ স্বত্ব:স্ফূর্তভাবে মহান মুক্তিযুদ্ধে ঝাঁপিয়ে পড়ে। জাতির সেই শ্রেষ্ঠ সন্তান বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে আমরা হত্যা করেছি। ১৯৭৫ সালের ১৫ আগস্ট বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যা করা হয়। আমরা একটি অকৃতজ্ঞ জাতি। অথচ তার কন্যা শেখ হাসিনা আজকে দেশে উন্নয়ন জোয়ার বইয়ে দিয়েছেন। ২০০৪ সালের ২১ আগস্ট তারেক জিয়া ও লুৎফুজ্জামান বাবরের নেতৃত্বে তাকেও গ্রেনেড হামলার মাধ্যমে হত্যার চেষ্টা করা হয়। বার বার তাকে হত্যার জন্য গুলি করা হয়েছিলো, বোমা মারা হয়েছিলো। কিন্তু আল্লাহর অশেষ কৃপায় তিনি বেচেঁ আছেন। তিনি প্রতিজ্ঞা করেছিলেন, তিনি তার পিতা হত্যার প্রতিশোধ নিবেন, জাতিকে একটি উন্নত রাষ্ট্র উপহার দিবেন। আজকে দেখুন বাংলাদেশের উন্নয়নের চিত্র। দেশের এমন কোন জেলা নেই যেখানে তার উন্নয়নের ছোয়া লাগেনি। এরই ধারাবাহিকতায় নারায়ণগঞ্জ আওয়ামী লীগের একজন সাধারণ কর্মী, সিটি কর্পোরেশনের মেয়র ডাঃ সেলিনা হায়াত আইভী নারায়ণগঞ্জে বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড পরিচালনা করেছেন। তাই আসুন আমরা সকলে মিলে সব ভেদাভেদ ভুলে গিয়ে ঐক্যবদ্ধ ভাবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করি।

আলোচনা সভা শেষে মোনাজাতে ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস ও ২১ আগষ্ট নারকীয় গ্রেনেড হামলায় শহীদদের আত্মার মাগফিরাত এবং আহতদের সুস্থতা ও কল্যাণ কামনা করে বিশেষ দোয়া পরিচালনা করা হয়।

জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আক্তারুল ইসলাম রয়েলের সভাপতিত্বে এসময় আরো উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামী লীগের সদস্য সাখাওয়াত হোসেন সুমন, জিএম সাগর, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক প্রার্থী ভিপি জামির হোসেন রনি ও তাহের উদ্দিন সানি, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি নুরুজ্জামান, সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাতা সভাপতি শফিউল বাশার বাবু, স্বেচ্ছাসেবকলীগ নেতা কামরুল হাসান রিপন, সুমন বিশ্বাস, জেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা আল-আমীন, জুয়েল খান, রাসেল শিকদার সহ অন্যান্য নেতৃবৃন্দ।