তিনি কথায় কড়া, কাজে পিউর...

জাকির চেয়ারম্যানকে নিয়ে এলাকাবাসীর মতামত

76

নারায়ণগঞ্জ ফার্স্ট নিউজ:

তিনি কথায় একটু কড়া। আর কড়া কথার কারণেই অনেকে ভুল বুঝেন তাকে। কিন্তু কাজে তিনি আসলেই পিউর। এলাকার উন্নয়নে তার কোনো বিকল্প নেই। গতকাল তাকে নিয়ে কথাগুলো বললেন তারই এলাকার বাসিন্দা আলমগীর হোসেন। ওই এলাকার বাসিন্দারা প্রায় সকলেই আলমগীরের সাথে একমত বলেই জানা গেছে।

গতকাল আলমগীর হোসেননের কাছে জানতে চাওয়া হয় এবার চেয়ারম্যান হিসাবে জাকির হোসেন কেমন করছেন। জবাবে উল্লেখিত কথাগুলো বলেন আলমগীর।

তিনি বলেন, জাকির চেয়ারম্যানের সততা নিয়ে এলাকার কারোই কোনো সন্দেহ নেই। প্রথমত তিনি একজন আল্লাওয়ালা লোক, দ্বীতিয়ত তিনি পরিশ্রমী একজন মানুষ। তিনি ব্যবসায় শ্রম দিয়ে টাকা উপার্জন করেছেন। তিনি এলাকার চেয়ারম্যান হতে চেয়েছেন এলাকায় কিছু করার জন্য। তিনি এলাকাবাসীর কাছে সন্মান চেয়েছেন, এলাকাবাসী দুইবার তাকে নির্বাচিত করে সেই সন্মান দিয়েছেন। প্রথমবার চেয়ারম্যান হয়ে তিনি ব্যাপক উন্নয়ন করে রেখে গেছেন। তাই তার উন্নয়ন নিয়ে কারো মনেই কোনো সন্দেহ নেই। তিনি ব্যাপক উন্নয়ন করছেন এবং আরো নতুন উন্নয়নের পরিকল্পনা করছেন। তবে তিনি অনেকের সাথে কড়া কথা বলেন। এটা নিয়ে কিছু মানুষের মাঝে কষ্ট রয়েছে। তাই আমরা আশা করবো চেয়ারম্যান সাহেব তার এই আচরনে কিছুটা পরিবর্তন আনবেন। আর সেটা হলো খারাপ মানুষের সাথে খারাপ ব্যাবহার করলেও সর্বসাধারনের সাথে তিনি যেনো মধুর আচরন করেন। কারন এলাকায় তার উন্নয়ন নিয়ে সমালোচনা করার কিছু নেই, কেউ নেই। আমরা বরং গর্ব করি এমন একজন সৎ মানুষকে চেয়ারম্যান হিসাবে পেয়েছি বলে।