নারায়ণগঞ্জ পুলিশ কথায় নয় কাজে বিশ্বাসী – নাজমুল হাসান

111
নারায়ণগঞ্জ পুলিশ কথায় নয় কাজে বিশ্বাসী - নাজমুল হাসান

নারায়ণগঞ্জ ফার্স্ট নিউজ:

অতিরিক্ত পুলিশ সুপার “ক” সার্কেল মে. নাজমুল হাসান বলেছেন, মাসদাইর এলাকায় কিশোর অপরাধ, মাদক ও ছিনতাইয়ের ঘটনা বেশী ঘটে। এসব অপরাধ দমনে আমরা চেষ্টা করছি। তবে আমি বিশ্বাস করি, আপনাদের সকলকে তথা এলাকাবাসীকে সাথে নিয়ে আমরা এসব অপরাধ দমন করতে পারবো। আমরা শুধু কথায় নয়, কাজে বিশ্বাসী। বাংলাদেশ পুলিশ অনেক সাফল্য-সার্থকতার পরিচয় দিয়েছে, জঙ্গিবাদ দমনে পুরো বিশ্বে বাংলাদেশ পুলিশ কিন্তু রোল মডেল।

মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ, কিশোর গ্যাং, বাল্যবিবাহ, নারী নির্যাতন, ইভটিজিং ও অন্যান্য অপরাধ প্রতিরোধ সংক্রান্তে বিট পুলিশিং সভা ও উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আজ মঙ্গলবার বিকেলে ফতুল্লা মডেল থানার উদ্যোগে এনায়েতনগর ইউনিয়নের মাসদাইরস্থ আওয়ামীলীগের কার্যালয়ের এ বৈঠক অনুষ্ঠিত হয়।

এসময় নাজমুল হাসান বলেন, ফতুল্লা মডেল থানা এলাকায় প্রায় ২০ লাখেরও অধিক লোকের বসবাস। মাত্র ১২০ জন পুলিশ দিয়ে আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণ ও অপরাধ দমন সত্যিই কঠিন। তারপরও আমরা চেষ্টা করছি,আমাদের চেষ্টার কোনো কমতি নেই।

জঙ্গিবাদ দমনে বাংলাদেশ পুলিশ পুরো বিশ্বে রোল মডেল – নাজমুল হাসান

তিনি আরও বলেন, আমরা মনে প্রাণে বিশ্বাস করি, অনেক রক্তের বিনিময়ে পাওয়া এ দেশ, এ মানচিত্র। এখানে জনগনের ট্যাক্সের পয়সায় আমাদের বেতন। আপনাদের প্রতি আমাদের দায়িত্ব ও কর্তব্য রয়েছে। সেই দায়বোধ থেকেই আমাদের সীমিত সামর্থ্য দিয়েই আমরা আপনাদের সেবায় কাজ করে যাচ্ছি। আমাদের সামর্থ্য সীমিত হতে পারে, কিন্তু আমাদের ইচ্ছা ও দেশপ্রেম অসীম। সেই জায়গা থেকে আমরা সর্বাত্মক চেষ্টা করছি।

এনায়েতনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আসাদুজ্জামানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ফতুল্লা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ রেজাউল করিম, জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক ইব্রাহীম চেঙ্গিস।

আরও উপস্থিত ছিলেন ফয়েজ উদ্দিন লাভলু, ফতুল্লা থানা কমিউনিটি পুলিশিংয়ের সভাপতি মোস্তফা কামাল, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, বৃহত্তর মাসদাইর আওয়ামীলীগের সভাপতি মতিউর রহমান প্রধান, এনায়েতনগর ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান-২ আতাউর রহমান প্রধান, ৯ নং ওয়ার্ডের মেম্বার কামরুল হাসান, ৭ নং ওয়ার্ডের মেম্বার শাহজাহান মাদবর, যুবলীগ নেতা মিজানুর রহমান, আব্দুল গাফ্ফার, টিটু প্রমুখ।