আওয়ামীলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে জেলা স্বেচ্ছাসেবকলীগের পুস্পস্তবক অর্পন...

স্বপ্নের পদ্মাসেতু প্রধানমন্ত্রীর অবদান – মাসুম

147

নারায়ণগঞ্জ ফার্স্ট নিউজ:

দেশী বিদেশী ষড়যন্ত্রকারীদের শত বাধা অতিক্রম করে কোটি মানুষের স্বপ্নের পদ্মাসেতু জননেত্রী শেখ হাসিনার অবদান। মাননীয় প্রধানমন্ত্রীর দক্ষ নেতৃত্ব ও দৃঢ় আত্মবিশ্বাসের কারণে নির্মিত এ সেতুর মাধ্যমে সকল ষড়যন্ত্রকারীদের উচিত জবাব দেয়া হয়েছে বলে মন্তব্য করেছেন জেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা মোস্তাফিজুর রহমান মাসুম।

বাংলাদেশ আওয়ামীলীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পনের পূর্বে তিনি একথা বলেন।

আজ বৃহস্পতিবার সকালে ২নং রেল গেটস্থ জেলা-মহানগর আওয়ামীলীগ কার্যালয়ে জেলা স্বেচ্ছাসেবকলীগের পক্ষ থেকে এ পুস্পস্তবক অর্পন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের জাতীয় পরিষদের সাবেক সদস্য এড. আনিসুর রহমান দিপু, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল কাদির, যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর আলম, মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জি এম আরাফাত, মহানগর স্বেচ্ছাসেবকলীগ নেতা কায়কোবাদ রুবেল, শফিক, জেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা সামসুজ্জামান সামসু, আলামিন প্রধান, রিপন মিয়া, জুয়েল রানা, আড়াইহাজার থানা কমিটির সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মোল্লা, আনোয়ার হোসেন মোল্লা, মোখলেসুর রহমান, কাউসার আহমেদ প্রমুখ।

সংক্ষিপ্ত আলোচনা ও পুস্পস্তবক অর্পণ শেষে বঙ্গবন্ধুর কণ্যা জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু সুস্থতা কামনা করে বিশেষ দোয়া করা হয়। এছাড়াও বন্যার্তদের এ কঠিন বিপদের হাত থেকে রক্ষায় মহান রাব্বুল আলামিনের প্রার্থণা করা হয়।