অয়ন ওসমানের পক্ষ থেকে অসহায়দের মাঝে সাহরী বিতরণ

200
অয়ন ওসমানের পক্ষ থেকে অসহায়দের মাঝে সাহরী বিতরণ

নারায়ণগঞ্জ ফার্স্ট নিউজ:

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমানের পুত্র অয়ন ওসমানের পক্ষ থেকে ভাসমান, অসহায় ও দরিদ্র মানুষের মাঝে খাবার বিতরণ করা হয়েছে।

ফতুল্লা ইউনিয়নের চেয়ারম্যান এম সাইফুল্লাহ বাদল’র পুত্র, যুবলীগ নেতা নাজমুল হাসান সাজনের নেতৃত্বে ও জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মাহাবুব সৌরভের সার্বিক তত্ত্বাবধানে গত তিনদিন যাবৎ অয়ন ওসমানের পক্ষ থেকে পাঠানো এ খাবার গভীর রাতে তথা সাহরির সময় ঘুরে ঘুরে ছিন্নমূল মানুষদের মাঝে বিতরণ করা হচ্ছে।

অয়ন ওসমানের পক্ষ থেকে অসহায়দের মাঝে সাহরী বিতরণ

মহৎ এ কার্যক্রমে জেলা ছাত্রলীগের বিভিন্ন স্তরের নেতাকর্মীরাও অংশ নিয়ে ২নং রেল গেইট, চাষাড়া, রেল ষ্টেশন সহ বিভিন্ন এলাকায় ছিন্নমূলদের মাঝে এ খাবার বিতরণ করে।

খাবার বিতরণ কার্যক্রম সম্পর্কে নাজমুল হাসান সাজন বলেন, নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমানের সুযোগ্য পুত্র অয়ন ওসমান ভাইয়ের নির্দেশে অসহায় ও ছিন্নমূল মানুষদের মাঝে খাবার বিতরণ করতে পেরে আমরা খুবই আনন্দিত।

তিনি আরও বলেন, অন্যরা যখন ঘরে বসে সাহরি খাচ্ছেন, ঠিক সেই সময়ে এ ছিন্নমূল মানুষগুলো না খেয়ে ফুটপাতে বা রাস্তার উপর শুয়ে থাকতো। তাদের কাছে খাবার পৌছে দিতে পেরে আমরা যেমন আনন্দিত, ঠিক তেমনি তারাও এ খাবার পেয়ে খাদ্য প্রেরণকারীর জন্য মন থেকে দোয়া করছে। অয়ন ওসমানের নির্দেশে এ খাবার বিতরণ কার্যক্রম চলমান থাকবে বলেও জানান তিনি।