শিশুদের মাঝে পেশকার ওয়েল ফেয়ার ফাউন্ডেশনের ঈদ বস্ত্র বিতরণ

191
পেশকার ওয়েল ফেয়ার ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ বস্ত্র বিতরণ

নারায়ণগঞ্জ ফার্স্ট নিউজ:

পেশকার ওয়েল ফেয়ার ফাউন্ডেশনের উদ্যোগে দেওভোগ বাংলাবাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের গরীব ও অসহায় শিক্ষার্থীদের মাঝে ঈদ বস্ত্র ও ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।

আজ শনিবার সকালে বিদ্যালয় প্রাঙ্গণে ছোট্ট সোনামনিদের হাতে এ ঈদবস্ত্র তুলে দেয়া হয়।

পেশকার ওয়েল ফেয়ার ফাউন্ডেশনের সভাপতি আহসান উল ইউসুফ শাকিল এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিতি ছিলেন কাশীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ফতুল্লা থানা আওয়ামীলীগ সভাপতি এম সাইফউল্লাহ বাদল।

এতে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কাশীপুর ঈদগাহ মহাফেজ কমিটির সভাপতি হাজী আশরাফুল আলম, দেওভোগ ৬০নং প্রাইমারী স্কুলের প্রধান শিক্ষক ফরিদা পারভিন।

শিশুদের মাঝে পেশকার ওয়েল ফেয়ার ফাউন্ডেশনের ঈদ বস্ত্র বিতরণ

পেশকার ওয়েলফেয়ার ফাউন্ডেশন সাধারণ সম্পাদক নাজমুল হাসান সাজনের পরিচালনায় আরও উপস্থিত ছিলেন স্কুলের সভাপতি হুমায়ন কবির রতন, কাশীপুর দারুচ্ছুন্নাহ আলিয়া কামিল মাদ্রাসার সভাপতি মো. আমজাদ হোসেন, ভোলাইল সরকারী প্রাথমিক বিদ্যালয়ে সভাপতি হারুন অর রশিদ, কাশিপুর কেন্দ্রীয় জামে মসজিদের সাধারণ সম্পাদক গোলাম হায়দার, আলোকিত কাশীপুর সংগঠনের এডমিন শহীদুল ইসলাম খাঁ, রেহান শরীফ বিন্দু, সৌরব ও পেশকার ইয়ুথ টিম। এছাড়াও অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন আসমা খাতুন মৌ, মেহেদী হাসান সৈকত।

আগামী ১৮ এপ্রিল ভোলাইল প্রাথমিক বিদ্যালয় ও কদম আলী প্রাথমিক বিদ্যালয়ে বস্ত্র সামগ্রী বিতরণ করা হবে বলেও জানানো হয়। মোট ৬টি প্রাথমিক বিদ্যালয়ে আমাদের কার্যক্রম চলবে।