ঈদের পর বাকী চার ইউনিয়নে সম্মেলন : শওকত আলী

449

নারায়ণগঞ্জ ফার্স্ট নিউজ:

ফতুল্লা থানা আওয়ামীলীগের কমিটি গঠনের ১৪ মাস পর থানাধীন কাশিপুর ইউনিয়ন আওয়ামীলীগের সম্মেলন হয়েছে গত ১লা এপ্রিল। এতে কাশিপুর ইউনিয়ন আওয়ামীলীগের নেতাকর্মীদের মধ্যে চাঙ্গা ভাব আসলেও থানাধীন বক্তাবলী, কুতুবপুর, ফতুল্লা ও এনায়েতনগর ইউনিয়নে আওয়ামীলীগের কমিটি হয়নি এখনো। ফলে পদ-পদবী প্রত্যাশী ত্যাগী ও তৃণমূলের নেতাকর্মীদের মধ্যে চাপা ক্ষোভ বিরাজ করছিলো বলে জানা গেছে। তবে নেতাকর্মীদের সুখবর জানালেন থানা আওয়ামী লীগের সাধারন সম্পাদক শওকত আলী। আগামী ঈদুল ফিতরের পরই ফতুল্লা থানার বাকী চারটি ইউনিয়ন আওয়ামী লীগের কমিটি গঠন করা হবে বলে জানান তিনি।

তিনি বলেন, বাকী চারটি ইউনিয়নের ওয়ার্ড কমিটিগুলি গঠনের প্রক্রিয়া চলছে। যে ইউনিয়নের ওয়ার্ড কমিটি আগে সম্পন্ন হবে সেই ইউনয়নে আগে সম্মেলন হবে। আমরা চেষ্টা করবো যতো তাড়াতাড়ি সম্ভব কমিটিগুলি করে ফেলতে। বক্তাবলী ইউনিয়নের সম্মেলন সম্পর্কে জানেত চাইলে তিনি বলেন বক্তাবলীর কমিটি একটু দেরী হবে। তবে ঈদের পরেই আমরা চারটি ইউনিয়নের সম্মেলন প্রক্রিয়া শুরু করবো।

প্রসঙ্গত এরই মাঝে কাশীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলন অনুষ্টিত হয়েছে। দীর্ঘদিন পর এই ইউনিয়নের সম্মেলনের মাধ্যমে সভাপতি হিসাবে আয়ুব আলী এবং সাধারন সম্পাদক হিসাবে আবদুস সাত্তার নির্বাচিত হয়েছেন। কাশীপুর হলো ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি এম সাইফ উল্লাহ বাদলের নিজের এলাকা। তিনি এই ইউনিয়নে আরো অনেক আগেই নয়টি ওয়ার্ড কমিটি করে রেখেছেন। যার ফলে তার পক্ষে সবার আগে ইউনিয়ন সম্মেলন করা সম্ভব হয়েছে। তাই এখন বাকী চারটি ইউনিয়নের কমিটি গঠনের জন্য অধির আগ্রহ অপেক্ষা করছে এসব ইউনিয়নের তৃনমূল নেতা কর্মীরা।