ঐতিহাসিক মুজিব নগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে...

জেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা মাসুমের নেতৃত্বে শ্রদ্ধা নিবেদন

171
ঐহিতাসিক মুজিব নগর দিবস উপলক্ষ্যে জেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা মোস্তাফিজুর রহমান মাসুমের নেতৃত্বে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন

নারায়ণগঞ্জ ফার্স্ট নিউজ:

ঐতিহাসিক মুজিব নগর দিবস উপলক্ষ্যে মহান স্বাধীণতার স্থপতি ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণের মধ্য দিয়ে গভীর শ্রদ্ধা নিবেদন করেছেন নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবকলীগ নেতৃবৃন্দ।

আজ শনিবার (১৭ এপ্রিল) সকালে সোনারগাঁ লোকশিল্প যাদুঘরে স্থাপিত জাতির পিতার প্রতিকৃতিতে নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা ও জেলা পরিষদ সদস্য মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে এ শ্রদ্ধা নিবেদন করা হয়।

ঐহিতাসিক মুজিব নগর দিবস উপলক্ষ্যে জেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা মোস্তাফিজুর রহমান মাসুমের নেতৃত্বে জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন

জেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা শাহাবুদ্দিন সাবু, শামসুজ্জামান শামসু, মাহমুদুল হাসান দুলাল, মাহবুবুর রহমান রকসি, আলামিন সহ বিপুল সংখ্যক নেতাকর্মী এসময় উপস্থিত ছিলেন।

বঙ্গবন্ধুর প্রতিকৃতিকে শ্রদ্ধা নিবেদনের পূর্বে বিপুল সংখ্যক এ নেতাকর্মীদের নিয়ে এক র‌্যালি করা হয়। বঙ্গবন্ধু কণ্যা, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে একটি উন্নত সমৃদ্ধ বাংলাদেশ গড়ে উঠছে এ বিষয়ে বিভিন্ন শ্লোগান দেয়া হয় র‌্যালিতে।