হরতাল-অবরোধের ব্যবস্থা করুন – টিটু

117
জেলা বিএনপির বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখছেন ফতুল্লা থানা বিএনপির সদস্য সচিব শহীদুল ইসলাম টিটু

নারায়ণগঞ্জ ফার্স্ট নিউজ:

ফতুল্লা থানা বিএনপির সদস্য সচিব শহীদুল ইসলাম টিটু বলেছেন, আর প্রতিবাদ না করে প্রতিটি ক্ষেত্রে প্রতিরোধ গড়ে তোলা দরকার। কেননা এ সরকার আমাদের নেত্রীকে মৃত্যুর মুখে ঠেলে দিচ্ছে। তাই আমি বলবো, আপনারা সবাই প্রস্তুত হন, আরেকটি যুদ্ধ ঘোষণা করতে হবে। আগামীতে কঠোর আন্দোলনের মাধ্যমে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে হবে।

গ্যাস, বিদ্যুৎ সহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে এবং মূল্য হ্রাসের দাবিতে জেলা বিএনপির বিক্ষোভ সমাবেশে বিশেষ অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

কেন্দ্র ঘোষিত কর্মসূচীর অংশ হিসাবে শনিবার বিকেলে চাষাড়ায় শহীদ মিনার প্রাঙ্গণে এ কর্মসূচী পালিত হয়। জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহবায়ক মনিরুল ইসলাম রবির সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এ্যাড. আব্দুস সালাম আজাদ।

শহীদুল ইসলাম টিটু বলেন, এ সরকারের বিরুদ্ধে প্রতিবাদ সভা-সমাবেশ করে আর কোনো লাভ নেই। আমি মনে করি, আজকের পর থেকে আর কোনো প্রতিবাদ নয়। কঠিন পরিশ্রম ও কঠিন আন্দোলনের মাধ্যমে রাজপথে এ সরকারের বিরুদ্ধে ফায়সালা করতে হবে। এ সরকারের লালিত-পালিত গুন্ডাদের দেখলেই সেখানে প্রতিরোধ গড়ে তুলতে হবে।

কেন্দ্রীয় নেতৃবৃন্দের প্রতি অনুরোধ রেখে টিটু বলেন, আগামী দিনে হরতাল-অবরোধের মাধ্যমে আন্দোলনের ব্যবস্থা করুন, আমরা হরতাল-আন্দোলনের মাধ্যমে দেশনেত্রী বেগম জিয়াকে মুক্ত করতে চাই। একইসাথে দেশের গণতন্ত্র পুনরূদ্ধার করতে এবং আমাদের নেতা তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনতে চাই।

তিনি আরও বলেন, আমাদের নেতা তারেক রহমান নির্দেশনা দিলে আব্দুস সালাম ভাইয়ের নেতৃত্বে আমরা রাজপথে আন্দোলনের মাধ্যমে এ সরকারকে নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন দিতে বাধ্য করবো। যখনই দেশে নিরপেক্ষ তত্ত্বাবধায়ত সরকারের অধীনে নির্বাচন হয় তখনই দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে জাতীয়তাবাদী দল সরকার গঠন করে।

জেলা বিএনপির সদস্য সচিব অধ্যাপক মামুন মাহমুদের সঞ্চালনায় এতে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য আজহারুল ইসলাম মান্নান। আরও উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও কুতুবপুর ইউনিয়ন বিএনপির আহবায়ক লুৎফর রহমান খোকা, বর্তমান জেলা বিএনপির যুগ্ম আহবায়ক নাসির উদ্দিন, রোজেল, সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির আহবায়ক আব্দুল হাই রাজু, মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক টিপু, জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনি, জেলা ছাত্রদল সেক্রেটারী সজিব প্রমুখ।