স্বৈরশাসকের ছত্রছায়ায় এই গডফাদারের জন্ম হয়েছিল: বীর মুক্তিযোদ্ধা গিয়াসউদ্দিন

13

 

শামীম ওসমানকে গডফাদার আখ্যা দিয়ে নারায়ণগঞ্জ জেলা বিএনপির সভাপতি গিয়াসউদ্দিন বলেছেন, স্বৈরশাসকের ছত্রছায়ায় এই গডফাদারের জন্ম হয়েছিল নারায়ণগঞ্জে। ২০০১ সালে পরাজিত হওয়ার পর বোরকা পরে সে পালিয়েছিল। আবার দেশে ফিরে পূনরায় সন্ত্রাস চাঁদাবাজি লুটপাটও করেছে। বড় বড় কথা বলে বলেছিল, বিএনপি নেতাকর্মীদের মাটির নিচ থেকে তুলে এনে বিচার করবেন। তখন বলেছিলাম, সে চাপাবাজ। আবারও সে বোরকা পরে পালাবে। তাই হয়েছে। সে পালিয়েছে।

বৃহস্পতিবার (১২সেপ্টম্বর) বিকেলে জালকুড়ি হাই স্কুল মাঠে ৯নং ওয়ার্ড বিএনপির উদ্যোগে আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

এসময় কাউকে আইন হাতে তুলে না নেয়ার আহ্বান জানিয়ে নারায়ণগঞ্জ জেলা বিএনপির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মুহাম্মাদ গিয়াসউদ্দিন আরও বলেন, স্বৈরশাসকের ছত্রছায়ায় যারা অত্যাচার জুলুম নির্যাতন লুটপাট করে সন্ত্রাস কায়েম করেছে তাদের বিচার হতে হবে। তাদেরকে শাস্তির আওতায় নিয়ে আসতে হবে। গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠা না হওয়া পর্যন্ত সকলকে আন্দোলন করে যেতে হবে। অন্তর্বর্তী সরকার ও এই প্রশাসনকে সবরকম সহযোগিতা করতে হবে। কোনোভাবে আইনশৃঙ্খলা পরিস্থিতি নষ্ট হয় এমন কোনো কাজ করা যাবে না।

তিনি বলেন, দলে স্বার্থ রক্ষায় সবাইকে সচেতন থাকতে হবে। যারা আত্যাচার নির্যাতন চালিয়ে সন্ত্রাসী করেছে, তাদেরকে কোনো অবস্থাতে ছাড়া দেয়া যাবে না। তাদের ব্যাপারে কোনো রকম সুপারিশ করা যাবে না। সে হোক কারো আত্মীয়, ভাই বন্ধু। স্বৈরশাসক শেখ হাসিনার নির্দেশে শত শত ছাত্র জনতার উপর গুলি করে রক্ত ঝরিয়েছে। এই বিচার বাংলার মাটিতে হতেই হবে।

এড. মাসুদুজ্জামান মন্টুর সভাপতিত্বে এসময় জনসভায় আরো উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সভাপতি মাজেদুল ইসলাম, সাধারণ সম্পাদক কাউন্সিলর ইকবাল হোসেন, সাংগঠনিক সম্পাদক আকবর হোসেন, এম এ হালিম জুয়েল ও মহানগর শ্রমিক দলের আহ্বায়ক এস এম আসলাম প্রমুখ।