ফার্স্ট নিউজের সাথে একান্ত আলাপচারিতায় শওকত আলী......

সমাজের ভালো মানুষদের নির্বাচনী কমিটিতে রাখতে বলেছেন শামীম ওসমান

79
এক মাসের মধ্যে ফতুল্লার চার ইউনিয়নে সম্মেলন : শওকত আলী

নারায়ণগঞ্জ ফার্স্ট নিউজ:

ফতুল্লা থানা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও বক্তাবলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শওকত আলী বলেছেন, এবারও নারায়ণগঞ্জ-৪ আসনে আওয়ামী লীগের মনোনয়ন চাইবেন একেএম শামীম ওসমান এমপি এবং তিনিই এবারও দলীয় মনোনয়ন পাবেন বলে আমরা বিশ্বাস করি। আর আমরা দলীয় প্রার্থীকে বিজয়ী করতে এরই মাঝে সর্বাত্মক প্রস্তুতি সম্পন্ন করেছি। আগামী নির্বাচনকে সামনে রেখে আমরা কেন্দ্র ভিত্তিক কমিটি গঠন করছি। মাননীয় সংসদ সদস্য একেএম শামীম ওসমান আমাদেরকে নির্দেশ দিয়েছেন আমরা যেনো দলের বাহিরে যারা সমাজের গন্যমান্য ব্যাক্তিবর্গ এবং ভালো মানুষ রয়েছেন তাদেরকে নিয়ে কেন্দ্র কমিটি গঠন করি। আমরা সেভাবেই এগুচ্ছি। গতকাল তিনি নারায়ণগঞ্জ ফার্স্ট নিউজের এ প্রতিনিধির সাথে আলাপ কালে এসব কথা বলেন।

আওয়ামী লীগ নেতা শওকত আলী আরো বলেন, বক্তাবলীর নয়টি ওয়ার্ডে ভোট কেন্দ্র রয়েছে ১২টি। তাই এখানে আমরা ১২টি কমিটি করছি। একই ভাবে প্রত্যেক ইউনিয়নে যতোটি কেন্দ্র রয়েছে ততোটি করে কমিটি করছি। তাই আশা করি আগামী নির্বাচনে আমরা দক্ষতার সহিত সকল পরিস্থিতি মোকাবেলা করতে সক্ষম হবো ইনশাআল্লাহ।

শওকত আলী আরো বলেন, শামীম ওসমান আমাদেরকে বলেছেন আমি আওয়ামী লীগের প্রার্থী হতে পারি, কিন্তু আমি সবাইকে নিয়ে কাজ করতে চাই, আমি আওয়ামী লীগের একজন হতে পারি কিন্তু জনপ্রতিনিধি হিসাবে আমি সকলের, তাই আমি আগামী নির্বাচনেও সমাজের সকল শ্রেনী পেশার মানুষকে সম্পৃক্ত করতে চাই। যারা আমার কর্মকান্ড পছন্দ করেন তাদের সবাইকে নিয়েই আমি পথ চলতে চাই। তিনি এভাবেই আমাদেরকে নির্দেশনা দিয়েছেন এবং আমরাও তার নির্দেশনা মোতাবেক কাজ করেছি।

এ সময় অপর এক প্রশ্নের জবাবে চেয়ারম্যান শওকত আলী বলেন, আমরা মনে করি আগামী নির্বাচন অংশগ্রহনমূলক হবে এবং সব দলের প্রার্থীরা অংশগ্রহন করবে। নির্বাচেন অংশ নেয়া না নেয়ার স্বাধীনতা সব দলেরই আছে। কিন্তু আমরা সব দলের প্রার্থীরা নির্বাচনে অংশ নেবে এটা ধরে নিয়েই প্রস্তুতি নিচ্ছি। আশা করি জননেতা একেএম শামীম ওসমান এলাকার মানুষের সুখে দু:খে যেভাবে পাশে থেকেছেন তাতে মানুষ আবারও শামীম ওসমানকেই বিপুল ভোটে নির্বাচিত করবেন। নির্বাচনকে আমরা মোটেও হালকা ভাবে নিচ্ছি না। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাাসিনাও সারা দেশের নেতাকর্মীদের এমন নির্দেশনাই দিয়েছেন।

অপর এক প্রশ্নের জবাবে তিনি বলেন, মাননীয় প্রাধানমন্ত্রী শেখ হাসিনা দেশের যে ব্যাপক উন্নয়ন করেছেন দেশে বিদেশে তা প্রশংসিত হচ্ছে। তাই আমরা বিশ্বাস করি দেশের মানুষ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারও আওয়ামী লীগকেই রাস্ট্র ক্ষমতায় বসাবে।