সন্ত্রাসী চাঁদাবাজদের বিরুদ্ধে ব্যবস্থা নেবেন শামীম ওসমান

75

 

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেন, নিজের ব্যক্তিগত প্রয়োজনে তিনি কখনো কোন শিল্প মালিককে ফোন করেন না। তবে তার বা তার পরিবারের কারো নাম ব্যবহার করে অথবা দলের নাম ভাঙিয়ে কেউ সন্ত্রাসী চাঁদাবাজি করলে তাদের প্রশ্রয় না দিতে শিল্প মালিকদের অনুরোধ জানান তিনি।

মঙ্গলবার (৭ জুন) বিকেলে ফতুল্লার বিসিক শিল্পনগরীতে নবনির্মিত একটি সড়কের উদ্বোধন শেষে শিল্প মালিকদের সাথে মতবিনিময় সভায় তিনি এই হুঁশিয়ারি দেন।

প্রশাসান ব্যবস্থা না নিলে শামীম ওসমান নিজেই সন্ত্রাসী চাঁদাবাজদের বিরুদ্ধে ব্যবস্থা নেবেন বলে শিল্প মালিকদের আশ্বস্ত করেন। শিল্প মালিকদের সকল সমস্যা সমাধানে ঈদুল আযহার পরে স্বরাষ্ট্রমন্ত্রী ও শিল্পমন্ত্রীকে এনে আলোচনায় বসার কথাও জানান।

এতেও সমস্যা সমাধান না হলে বিসিকের সব ধরণের সার্ভিস চার্জ ও কর প্রদান বন্ধ করে দেয়ার ঘোষণা দেন তিনি। এছাড়া মাদক ও কিশোর গ্যাং নির্মূলে দল মত নির্বিশেষে সর্বস্তরের জনগণকে এগিয়ে আসার আহবান জানান।

বিসিক শিল্প নগরীর বিভিন্ন সমস্যার বিষয়ে শিল্প মালিকদের উদ্দেশ্য করে সংসদ সদস্য শামীম ওসমান বলেন, আপনারা ঈদের পর একটি দিন ঠিক করেন। সেই অনুষ্ঠানে আমরা স্বরাষ্টমন্ত্রী ও শিল্পমন্ত্রীকে নিয়ে আসবো। আইনশৃংখলার বিষয়ে স্বরাষ্টমন্ত্রীকে জানাবো এবং বিসিকের সমস্যার বিষয়গুলো শিল্পমন্ত্রীকে বলবো।

তিনি বলেন, বিসিক থেকে হাজার হাজার কোটি টাকা সরকারের কোষাগারে দিবো, কিন্তু আমাদের প্রবলেম সলভ করবেনা তা হবে না। বিসিক যদি আমাদের প্রবলেম সলভ না করে তবে বিসিকের সব সার্ভিস চার্জ ও ট্যাক্স দেয়া আমরা বন্ধ করে দেবো।

কিন্তু তিনটা মাস্তান এসে যখন তাকে ডিষ্টাব করে, যে মাস্তান শামীম ওসমানের সাথে ছবি তুলে রাস্তায় পোষ্টার টানিয়ে রাখে বা অন্য কোন নেতার সাথে পোষ্টার টানায়, তখন ওই ব্যক্তির কাছে পৃথীবীটা অসহ্য মনে হয়। তাই সবার আগে মানুষ চায় শান্তি।

বিসিক শিল্প মালিক সমবায় সমিতির সভাপতি মো. হাতেম এর সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন, ফকির এ্যাপারেলস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ফকির মনিরুজ্জামান, বিসিক শিল্প মালিক সমবায় সমিতির সাধারণ সম্পাদক মোরশেদ সারোয়ার সোহেল, নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি এর সভাপতি খালেদ হায়দার খান কাজল, সহ-সভাপতি শাহাদাৎ হোসেন ভূঁইয়া সাজনু, বাংলাদেশ নিটিং ওনার্স এসোসিয়েশন এর সভাপতি মাহবুবুর রহমান স্বপন, এনায়েতনগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আসাদুজ্জামান সহ প্রমুখ ।