শ্রমিক ইউনিয়নের ঈদ সামগ্রী বিতরণ

141

নারায়ণগঞ্জ হোসিয়ারি শ্রমিক ইউনিয়ন রেজি: নং ১২৩৮ পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।
বুধবার (১৯ এপ্রিল ) ১৪ নং ওয়ার্ডের উকিল পাড়া রেললাইন এলাকায় সামাজিক দুরত্ব মেনে নারায়ণগঞ্জ হোসিয়ারি শ্রমিক ইউনিয়ন পক্ষ থেকে শ্রমিকদের ঈদ সামগ্রী বিতরণ করা হয়।
ঈদ উপহারের প্রতি প্যাকেটে ছিলো এক কেজি পোলার চাউল,এক কেজি চাল,এক কেজির সেমাই দুই প্রকার,এক কেজি প্যাকেট দুধ,এক কেজি তৈল।
সভাপতি স্বপন দত্ত বলেন, ্রেলরাইনের ডাবল লাইনের সম্প্রসারনের কাজ চলমান থাকায় আমাদের ইউনিউনের ঘরটি ভেঙ্গে ফেলা হয়েছে। শ্রমিক ইউনিয়নের জমি আমাদের দখলে আছে। ইউনিয়নের অফিস এখানেই থাকবে। আমরা ইউনিয়নের সদস্যরা দীর্ঘদিন একত্রিত হতে পারিনি। আমরা সাধারণ শ্রমিকদের পাশে অতিতে যেভাবে ছিলাম,অদূর ভবিস্যতেও তাদের পাশে থাকবো। একজন সাধারণ শ্রমিকের পক্ষে ঈদের দিন তার পরিবারের জন্য কিছু খাবারের ব্যাবস্থা করা কষ্টসাধ্য হয়ে যায়। আমরা শ্রমিক ইউনিয়নের পক্ষ থেকে তাদের পাশে থাকার চেষ্টা করেছি মাত্র। আমাদের জন্য দোয়া করবেন ভবিষ্যতে যেন,এর থেকেও বেশি ঈদ সামগ্রীর উপহার দিতে পারি।
এই সময় উপস্থিত ছিলেন সভাপতি স্বপন দত্ত, সাধারণ সম্পাদক আওলাদ হোসেন, যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ বাবুল দেওয়ান সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আলী প্রচার সম্পাদক,মোঃ দিদার হোসেন,হিরা মিয়া, সদস্য মনা দাস সহ প্রমূখ।