শিষ্টাচার বহির্ভূত বক্তব্য দিয়েছেন খোকন সাহা দাবি সাখাওয়াতের

148
শিষ্টাচার বহির্ভূত বক্তব্য দিয়েছেন খোকন সাহা দাবি সাখাওয়াতের

নারায়ণগঞ্জ ফার্স্ট নিউজ:

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারন সম্পাদক এডভোকেট খোকন সাহা বলেছেন, এটা শামীম ওসমানের এলাকা, যদি মনে করি বিএনপি থাকবে না, তাহলে থাকবে না। তার এই বক্তব্য গতকাল দৈনিক শীতলক্ষা সহ বিভিন্ন পত্রিকায় ফলাও করে প্রচার পায়। ফলে বিষয়টি বিএনপি নেতাদের গোচরে আসে।

তাই এ বিষয়ে জানতে চাইলে বিএনপি দলীয় নেতা, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি এড. সাখাওয়াত হোসেন খান বলেন, এডভোকেট খোকন সাহা এমন বক্তব্য দিয়েছেন এটা আমি বিশ্বাস করি না। কারন একজন আইনজীবী হয়ে এমন বক্তব্য তিনি দিতে পারেন না।

তিনি বলেন, এডভোকেট খোকন সাহা নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারন সম্পাদক। তাই তিনি যদি এমন বক্তব্য দিয়েও থাকেন তাহলে এটা তার একটি রাজনৈতিক বক্তব্য। ফলে একজন দায়িত্বশীল ব্যক্তি হয়ে তিনি শিষ্টাচার বহির্ভূত বক্তব্য দিয়েছেন। আমরা আশা করবো তিনি এই ধরনের উস্কানীমূলক বক্তব্য দেয়া থেকে বিরত থাকবেন। কারন এই ধরনের বক্তব্য থেকে ভায়োলেন্স উৎসাহিত হয়।

এড. সাখাওয়াত হোসেন খান আরও বলেন, এ দেশে বিএনপির শিকড় জনগনের মাঝে অনেক গভীরে। নারায়ণগঞ্জের ৭০ শতাংশ মানুষ বিএনপির সমর্থক। এছাড়া বাংলাদেশ একটি গণতান্ত্রিক স্বাধীন রাস্ট্র। তাই এডভোকেট খোকন সাহার এমন বক্তব্য নারায়ণগঞ্জের জনগন মোটেও ভালো ভাবে নেবে না বলেই আমি মনে করি।