শামীম ওসমানের সমাবেশ সফল করতে প্রস্তুত ফতুল্লা

168
শামীম ওসমানের সমাবেশ সফল করতে প্রস্তুত ফতুল্লা

নারায়ণগঞ্জ ফার্স্ট নিউজ:

২৭ আগস্ট শহরের দুই নং রেল গেইট চত্তরে বিশাল সমাবেশ করবেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান। আর এই সমাবেশকে ঘিরে ফতুল্লা থানা জুড়ে আওয়ামী লীগের ভেতরে সাজ সাজ রব বিরাজ করছে। গতকাল থানা আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীদের সাথে কথা বলে জানা গেছে তারা ব্যাপক প্রস্তুতি নিচ্ছেন।

এ বিষয়ে ফতুল্লা থানা যুবলীগের সভাপতি ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মীর সোহেলের সাথে আলাপকালে তিনি বলেন, ২৭ তারিখের সমাবেশ সফল করার জন্য আমরা সর্বাত্মক প্রস্তুতি নিয়েছি। এরই মাঝে আমরা বেশ কয়েক দফা প্রস্তুতি মূলক সভা করেছি। চারিদিক থেকে নেতাকর্মীদের ব্যাপক সারা পাচ্ছি। আশা করি আমরা ব্যাপক শোডাউন করতে সক্ষম হবো।

ফতুল্লা থানা আওয়ামী লীগের সদস্য ও থানা ছাত্রলীগের সভাপতি আবু মোহাম্মদ শরীফুল হক বলেন, এবার অনেক দিন পর মাননীয় সংসদ সদস্য সমাবেশের ডাক দিয়েছেন। তাই চারিদিক থেকে নেতাকর্মীদের ব্যাপক সাড়া পাচ্ছি। নেতাকর্মীরা উজ্জীবিত হয়ে উঠেছেন। এছাড়া সামনে জাতীয় নির্বাচন। আর এই সময়ে নানা ইস্যুতে বিরোধী দলগুলিও মাঠ গরম করার চেষ্টা করছে। এমতাবস্থায় আমাদেরও মাঠে থাকা জরুরী মনে করেছেন প্রিয় নেতা শামীম ওসমান। তাই ২৭ আগষ্টের সমাবেশে ফতুল্লা থেকে জনতার ঢল নামবে ইনশাআল্লাহ। স্মরণকালের বৃহত্তম সমাবেশ হবে বলে উল্লেখ করেন তিনি।

একই রকম প্রতিক্রিয়া ব্যক্ত করেন ফতুল্লা থানা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক ফরিদ আহম্মেদ লিটন, সাংগঠনিক সম্পাদক এম এ মান্নান ও এনায়েতনগর ইউনিয়ন ৯নং ওয়ার্ডের মেম্বার কামরুল হাসান। এ বিষয়ে কামরুল হাসান বলেন, মাননীয় সংসদ সদস্য একেএম শামীম ওসমান আমাদেরকে নির্দেশ দিয়েছেন। তার নির্দেশ অনুযায়ী আমরা ব্যাপক প্রস্তুতি নিচ্ছি। আমার নেতৃত্বে ৯নং ওয়ার্ড থেকে কয়েক হাজার মানুষ ওই দিনের সামবেশে যোগ দেবে ইনশাআল্লাহ। তিনি আরো বলেন, ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি এম সাইফ উল্লাহ বাদল এবং শওকত চেয়ারম্যানের নেতৃত্বে আমরা সর্বোচ্চ প্রস্তুতি নিয়েছি।