কেন্দ্রীয় কৃষক দলের মিছিলে যোগ দিয়েছেন রিফাত...

মিছিল নিয়ে বিএনপির সমাবেশে ছিলেন সাবেক এমপি গিয়াস

144

নারায়ণগঞ্জ ফার্স্ট নিউজ:

বৃহস্পতিবার কেন্দ্রীয় মুক্তিযোদ্ধা দলের নেতৃবৃন্দের সাথে ঢাকায় বিএনপির সমাবেশে যোগ দিয়েছেন সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মুহম্মদ গিয়াস উদ্দিন।

গতকাল দুপুর বারোটায় মুক্তিযোদ্ধা দলের কেন্দ্রীয় কার্যালয় থেকে এই মিছিল শুরু হয়। মিছিলে সংগঠনের কেন্দ্রীয় সভাপতি ইশতিয়াক আজিজ উলফাৎ এবং সাধারন সম্পাদক সাদেক খান নেতৃত্ব দেন।

একইদিস কেন্দ্রীয় কৃষক দলের মিছিলে যোগ দেন নারায়ণগঞ্জ-৪ আসনের সাবেক এমপি গিয়াস উদ্দিনের ছেলে গোলাম মোহাম্মদ কায়সার ওরফে রিফাত। এই মিছিলের নেতৃত্বে ছিলেন কেন্দ্রীয় কৃষক দলের সভাপতি হাসান জারিফ তুহিন এবং সাধারন সম্পাদক শহীদুল ইসলাম বাবুল।

এদিকে, বিএনপির আন্দোলন সম্পর্কে জানতে চাইলে সাবেক এমপি গিয়াস উদ্দিন বলেন, উন্নয়নের নামে বর্তমান সরকার দেশকে যে কোথায় নিয়ে গেছে সেটাতো এ দেশের মানুষ হাড়ে হাড়ে টের পাচ্ছে। দেশের মানুষের ভোটের অধিকার হরণ করে জোর করে রাস্ট্র ক্ষমতায় থেকে এই দূর্নীতিবাজ সরকার এতোদিন উন্নয়নের নামে ফাঁপা বেলুন উড়িয়ে জনগনকে ধোঁকা দিয়েছে। এখন সেই বেলুন ফুটো হয়ে গেছে। আসলে উন্নয়নের নামে দেশে লুটপাটের রাজত্ব কায়েম করা হয়েছে।

তাই আমরা মনে করি সময় এসেছে এই সরকারের বিদায় নেয়ার। এখন সরকার অপমান অপদস্ত হয়ে বিদায় নেবে নাকি কেয়ারটেকার সরকারের হাতে ক্ষমতা দিয়ে সম্মান সহকারে বিদায় নেবে সেটাই বড় কথা। আমরা জনগনের অধিকার আদায় করার জন্য রাজপথে ছিলাম, আছি এবং থাকবো ইনশাআল্লাহ।