মহান স্বাধীনতা দিবসে কাদেরিয়া তৈয়্যবিয়া তাহেরিয়া মাদ্রাসায় আলোচনা সভা ও দোয়া

75
মহান স্বাধীনতা দিবসে কাদেরিয়া তৈয়্যবিয়া তাহেরিয়া মাদ্রাসায় আলোচনা সভা ও দোয়া

নারায়ণগঞ্জ ফার্স্ট নিউজ:

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষ্যে কোরআনখানি, আলোচনা ও দোয়া মাহফিলর মাধ্যমে বীর শহীদদের স্মরণ করলো নারায়ণগঞ্জে কাদেরিয়া তৈয়্যবিয়া তাহেরিয়া মাদ্রাসা।

গত শনিবার দুপুরে নগরীর পুরাতন জিমখানায় মাদ্রাসা ও খানকাহ্ শরীফ মিলনায়তনে প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা কমিটির উদ্যোগে এ দোয় অনুষ্ঠিত হয়।

প্রতিষ্ঠানটির ম্যানেজিং কমিটির সভাপতি, কৃষিবিদ মুহাম্মদ ওসমান গণি’র সভাপতিত্বে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল কাদের,  মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা শেখ হায়দার আলী পুতুল, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য মুহাম্মদ জাহাঙ্গীর আলম, জেলা আওয়ামী লীগের তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক খালিদ হাসান, ১৪নং ওয়ার্ড কাউন্সিলর মনিরুজ্জামান মনির সহ মাদ্রাসা, খানকাহ্, গাউসিয়া কমিটি বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগরের কর্মকর্তা, মাদ্রাসার শিক্ষক, অভিভাবক ও শিক্ষার্থীবৃন্দ।

অনুষ্ঠানে মাদ্রাসার সম্পাদক মোবারক হোসেন মাদ্রাসার বর্তমান পরিস্থিতি নিয়ে আলোচনা করেন। এসময় অনুষ্ঠানে মাদ্রাসার ক্ষুদে শিক্ষার্থীদের জাতীয় সঙ্গীত সহ বিভিন্ন পরিবেশনা দেখে প্রধান অতিথি সন্তুষ্ট প্রকাশ করেন। পরিশেষে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন- মাদ্রাসার সুপারিন্টেন্ডেন্ট মাওলানা মুহাম্মদ মাঈনুল হাসান ক্বাদেরী।