বক্তাবলী ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলন ভোটাভোটি চান ছয় প্রার্থী

59

নারায়ণগঞ্জ ফার্স্ট নিউজ :

বক্তাবলী ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলনকে ঘিরে এলাকায় ব্যাপক প্রচার চলছে। সভাপতি ও সাধারন সম্পাদক পদে মোট আট জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করার জন্য ব্যাপক প্রস্তুতি নিচ্ছেন। তারা ওয়ার্ডে পর্যায়ের ভোটারদের কাছে যাচ্ছেন। তাই যে কোনো মূল্যে তারা সম্মেলন চাচ্ছেন।

তারা চান ভোটাভোটির মাধ্যমে যেনো গুরুত্বপূর্ণ এই দুটি পদ নির্বাচিত করা হয়। এই মুহুর্তে যে আটজন প্রার্থী মাঠে রয়েছেন তারা হলেন, ১) সভাপতি প্রার্থী আবুল হোসেন ২) সভাপতি প্রার্থী শফিক মাহমুদ পিন্টু ৩) সভাপতি প্রার্থী সদর উদ্দিন মেম্বার।

সাধারন সম্পাদক পদে যে পাঁচ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করতে চাইছেন তারা হলেন ১) বর্তমান সাধারন সম্পাদক কামরুল ইসলাম, ২) বর্তমান সাংগঠনিক সম্পাদক মো: বাবুল মিয়া ৩) থানা যুবলীগের যুগ্ম সাধারন সম্পাদক আনোয়ার হোসেন, ৪) ইউনিয়ন আওয়ামী লীগের নেতা খোরশেদ আলম মাস্টার এবং ৫) রোটারিয়ান মো: ঝিকু।

এদিকে এই প্রার্থীদের মাঝে আবুল হোসেন আর আনোয়ার হোসেন ছাড়া বাকী ছয় জনের সাথে এই প্রতিনিধির কথা হয়। তারা সকলেই এক বাক্যে জানান, তারা কোনো পকেট কমিটি জান না। তারা চান একটি সম্মেলন, যে সম্মেলনের তৃনমূল নেতারা ভোট দিয়ে সভাপতি ও সাধারন সম্পাদক নির্বাচিত করবেন।

তারা আরো বলেন আমরা মনে করি, প্রিয় নেতা মাননীয় সংসদ সদস্য একেএম শামীম ওসমান এবং আমাদের নেতা এম সাইফ উল্লাহ বাদল এবং শওকত আলীও চাইবেন সকলের ম্যান্ডেট নিয়ে একটি কমিটি
হোক। আর ভোটাভোটির মাধ্যমে ভাইটাল দুটি পদে নেতা নির্বাচিত করা হলে কারোই কিছু বলার থাকবে না। তাই তারা ভোটাভোটির মাধ্যমে সম্মেলন চান।