প্রতিবারের ন্যায় এবারও শোক দিবসে মিঠু’র উদ্যোগে দোয়া

97

নারায়ণগঞ্জ ফার্স্ট নিউজ:

মহান স্বাধীনতার স্থপতি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাৎ বার্ষিকীতে ফতুল্লা থানা আওয়ামীলীগের সহ-দপ্তর সম্পাদক রাজীব হোসেন মিঠুর উদ্যোগে আলোচনা সভা, মিলাদ, দোয়া ও নেওয়াজ বিতরণ করা হয়েছে।

গতকাল বুধবার (১৬ আগস্ট) সকালে মাসদাইর ঘোষেরবাগ এলাকায় আয়োজিত এ সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন এবং নেওয়াজ বিতরণ করেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক শাহ নিজাম, সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, ফতুল্লা থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম শওকত আলী, এনায়েতনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও থানা আওয়ামীলীগের সহ-সভাপতি আসাদুজ্জামান, ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সম্পাদক মতিউর রহমান প্রধান, মহিলা বিষয়ক সম্পাদক নাসিমা আক্তার বিউটি, এনায়েতনগর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কামাল উদ্দিন চৌধুরী, শহর যু্বলীগের সভাপতি শাহাদাৎ হোসেন সাজনু, ৭ নং ওয়ার্ডের মেম্বার শাহজাহান মাদবর, ৮নং ওয়ার্ড মেম্বার আতাউর রহমান প্রধান, মহিলা মেম্বার ফারহানা আক্তার। আরো উপস্থিত ছিলেন যুবলীগ নেতা জহির, সানভী প্রমুখ।