পেশকার ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ঈদ উপহার

229
শিশুদের মুখে হাসি ফোটাতে পেশকার ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ঈদ উপহার

নারায়ণগঞ্জ ফার্স্ট নিউজ:

‘ঈদের পোষাকে দিতে পারি স্নেহের পরশ মোরা, ভালোবাসার একটু ছোঁয়ায় খুশীতে থাকুক ওরা’ এ স্লোগানকে সামনে রেখে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে ঈদবস্ত্র বিতরণ করা হয়েছে।

নারায়ণগঞ্জ সদর উপজেলার কাশিপুরের ৬২নং ভোলাইল সরকারি বিদ্যালয় প্রাঙ্গণে সোমবার সকালে ছোট্ট সোনামনিদের হাতে এ ঈদবস্ত্র তুলে দেয়া হয় পেশকার ওয়েলফেয়ার ফাউন্ডেশনের পক্ষ থেকে।

পেশকার ওয়েলফেয়ার ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক নাজমুল হাসান সাজনের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন আব্দুল মজিদ ফাউন্ডেশনের চেয়ারম্যান সাখাওয়াত হোসেন শ্যামল, কাশিপুর ইউপির ৭নং ওয়ার্ড মেম্বার শামীম আহমেদ, সাইদুর রহমান শ্রাবন, স্কুলটির গভর্নিং বডির সভাপতি হারুনুর রশিদ, প্রধান শিক্ষিকা মনোয়ারা বেগম, পেশকার ওয়েলফেয়ার ফাউন্ডেশনের কার্যকরী সদস্য গোলাম হায়দার খোকন প্রমুখ।

শিশুদের মুখে হাসি ফোটাতে পেশকার ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ঈদ উপহার

এসময় গোলাম হায়দার খোকন বলেন, পেশকার ওয়েলফেয়ার ফাউন্ডেশন একটি সেবামূলক প্রতিষ্ঠান হিসাবে কাজ করছে। মূলত চেয়ারম্যান এম সাইফুল্লাহ বাদলের প্রয়াত দাদা আব্দুল মতিন পেশকারের নামানুসারে এ সংগঠনটির কার্যক্রম শুরু করা হয়েছে। তারা সকলের কাছে চেয়ারম্যানের দাদাসহ তার পরিবারের সকল সদস্যদের জন্য দোয়া প্রার্থণা করা হয়।

সাইদুর রহমান শ্রাবন বলেন, এ কোমলমতি শিশুদের মাঝে ঈদ উপহার বিতরণ করায় পেশকার ওয়েলফেয়ার ফাউন্ডেশনকে ধন্যবাদ জানাচ্ছি। সামাজিক দায়বদ্ধতা থেকে শিশুদের পাশে দাড়ানো সহ সামাজিক কার্যক্রমে সংগঠনটি যেভাবে মানুষের পাশে দাড়ায় তা নি:সন্দেহে প্রশংসার দাবিদার। আমরা সংগঠনটির উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করছি যাতে সংগঠনটি আরও বেশী বেশী সেবামূলক কাজে অবদান রাখতে পারে।

শিশুদের মুখে হাসি ফোটাতে পেশকার ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ঈদ উপহার

গভর্নিং বডির সভাপতি হারুনুর রশিদ বলেন, আসলে যে উদ্যোগ গ্রহন করা হয়েছে তার জন্য সবচেয়ে বেশী কষ্ট করছে আমাদের ভাতিজা তথা চেয়ারম্যান পুত্র নাজমুল হাসান সাজন। তাই সাজনকে অন্তরের অন্ত:স্থল থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানানোর পাশাপাশি সংগঠনটি যাতে সর্বদা মানুষের সেবায় নিয়োজিত থাকে এ আশাবাদ ব্যক্ত করছি।

প্রধান শিক্ষিকা মনোয়ার বেগম বলেন, পেশকার ফাউন্ডেশনকে আন্তরিক ধন্যবাদ জানাই বাচ্চাদের ঈদ উপহার দেয়ার জন্য। ঈদ সামগ্রীর পাশাপাশি শিক্ষা উপকরণ দেয়ার দাবিও জানান তিনি।

আলোচনা শেষে শতাধিক শিক্ষার্থীদের মাঝে এ ঈদ উপহার বিতরণ করা হয়।