পদ্মা অয়েল কোম্পানি থেকে ফাহাদকে অপসারনে দাবীতে মানববন্ধন

17

 

চাঞ্চল্যকর ত্বকী হত্যার আসামী আজমেরী ওসমানের সহযোগী, পদ্মা ওয়েল কোম্পানীর চেকার ফারুক আহাম্মেদ ফাহাদকে চাকরী থেকে অপসারনের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (২১ সেপ্টেম্বর) বেলা দেড় টায় নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে নারায়ণগঞ্জের সর্বস্তরের জনগণের ব্যানারে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।
মানববন্ধনে বক্তারা বলেন, ফারুক আহাম্মেদ ফাহাদ একজন দূর্ণীতিবাজ, নাসিক ৬নং ওয়ার্ডের বাসিন্দা। সে পদ্মা অয়েল কোম্পানিতে চাকুরীরত। কিন্তু তার স্থাবর-অস্থাবর সম্পত্তি অনেক। তার ব্যাক্তিগত গাড়ি, ২/৩টি বাড়ি এবং সে বেশকিছু সম্পত্তির মালিক। এমনকি বিগত ছাত্র-জনতার আন্দোলনে সে তার লোকজন নিয়ে লাঠি-সোটা সহ দেশীয় অস্ত্র নিয়ে ছাত্র-জনতার উপর হামলা করে। ফাহাদ যে পরিমান অর্থ-সম্পদের মালিক হয়েছে তার হিসাব দিতে হবে। ১৫ হাজার টাকায় চাকরী করা একজন মানুষ কিভাবে এত সম্পদের মালিক হলো তার হিসাব দিতে হবে। এখনো সে পদ্মা অয়েল কোম্পানিতে চাকুরী করে যাচ্ছে। আমরা তার অপসারণ দাবী করছি। শুধুমাত্র ফাহাদ নয় সরকারী সেক্টরে যত দূর্ণীতিবাজ রয়েছে তাদের সকলকে অপসারণ করতে হবে। পুলিশের কথা আর কি বলবো, তাদের কাছে গেলে তারা আবেগময় কান্না করে। তারা বলে, সব পুলিশ এক নয়। আপনারা গিয়ে দেখেন, থানার কনস্টেবল থেকে শুরু করে অফিসার ইনচার্জ পর্যন্ত সকলকে টাকা দিতে হয়। সবাই যদি দূর্ণীতিবাজ হতো তাহলে পুলিশকে টাকা দেওয়া কোন ব্যাপার ছিলোনা। ফাহাদের বিরুদ্ধে এর পূর্বেও বিভিন্ন পত্র-পত্রিকায় লেখালেখি হয়েছে। বিপিসি ভবনে তার বিরুদ্ধে অভিযোগ দেওয়া হয়েছে। তবে এখনো পর্যন্ত তাকে চাকরীচ্যুত করা হয় নি। যদি তাকে চাকরী থেকে অপসারন করা না হয় তাহলে আমরা বিপিসি ভবন ঘেরাও করবো।
এসময় আরও উপস্থিত ছিলেন, মামুন মিয়া, মোঃ ফয়সাল, মোঃ সিহাব, মোঃ কবির, মোঃ সুমন, মোঃ ইমন, মোঃ সিয়াম সহ বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সদস্য ও এলাকাবাসী।