দেশের ভাবমূর্তি উজ্জল করেছে প্রধানমন্ত্রী : কায়কোবাদ রুবেল

214

নারায়ণগঞ্জ ফার্স্ট নিউজ:

নিজেদের অর্থায়নে স্বপ্নের পদ্মাসেতু নির্মাণ করে সমগ্র বিশ্বের কাছে দেশের ভাবমূর্তি উজ্জল করেছেন মানবতার মা, জননেত্রী শেখ হাসিনা। কোটি মানুষের স্বপ্নের এ সেতুর উদ্বোধনের মধ্য দিয়ে দেশী-বিদেশী ষড়যন্ত্রকারীদের দাতভাঙ্গা জবাব দিলেন বঙ্গবন্ধু কণ্যা। পদ্মা সেতুর উদ্বোধনে শুধু দক্ষিণাঞ্চলবাসীই নয় পুরো জাতি আজ আনন্দিত বলে জানালেন সাবেক ছাত্রনেতা ও নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবকলীগ নেতা কায়কোবাদ রুবেল।

শনিবার বিকেলে নগরীর ২নং রেল গেইটস্থ জেলা-মহানগর আওয়ামীলীগ কার্যালয়ের সামনে সংক্ষিপ্ত বক্তব্যে তিনি এসব কথা বলেন। পরে জেলা-মহানগর স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে বিশাল আনন্দ র‌্যালি বের করা হয়।

পদ্মাসেতুর উদ্বোধন করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করে এ র‌্যালি বের করা হয়। র‌্যালিটি ২নং রেল গেইট থেকে শুরু হয়ে চাষাড়া প্রদক্ষিণ করে পুনরায় ২নং রেল গেইট হয়ে শেখ রাসেল পার্কে গিয়ে শেষ হয়।

র‌্যালিতে উপস্থিত ছিলেন জেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা মোস্তাফিজুর রহমান মাসুম, সামসুজ্জামান সামসু, এড. মোখলেছুর রহমান, মাহমুদুল হাসান দুলাল, গোলাম কিবরিয়া খোকন, মহানগর স্বেচ্ছাসেবকলীগ নেতা গার্নেল, আড়াইহাজার থানা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মোল্লা, আনোয়ার হোসেন মোল্লা, কাউসার আহমেদ প্রমুখ।