তিনদিন বিরতির পর আবারও রাজপথে আজমেরী ওসমান

91

 

নারায়ণগঞ্জ ফার্স্ট নিউজ :

তিন দিন বিরতি দিয়ে বিএনপি-জামাতের ডাকা আজকের অবরোধের প্রতিবাদেও রাজপথে ছিলো নারায়ণগঞ্জ-৫ আসনের প্রয়াত সংসদ সদস্য নাসিম ওসমান পুত্র আজমেরী ওসমান। এদিনও বিশাল হোন্ডা বাহিনী ও গাড়ি বহর নিয়ে শান্তি মিছিল করেন ওসমান পরিবারের ৪র্থ প্রজন্মের এই সন্তান।

রবিবার (২৪ ডিস ম্বর) সকাল থেকে দুপুর পর্যন্ত গুরুত্বপূর্ণ সড়ক-মহাসড়কগুলোতে আজমেরী ওসমানের নেতৃত্বে শান্তি মিছিল করে বিপুল সংখ্যক নেতাকর্মী।

কলেজ রোডস্থ বাসভবনের সামনে থেকে প্রায় অর্ধশত হোন্ডা ও ১০/১২টি গাড়িতে করে নেতাকর্মীদের নিয়ে শান্তি মিছিলে বের হন আজমেরী ওসমান। ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোড, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সাইনবোর্ড, মৌচাক, সানারপাড়, শিমরাইল, চিটাগাং রোড, কাঁচপুর, ঢাকা-নারায়ণগঞ্জ (আদমজী) সড়ক হয়ে চাষাড়ায় এসে ঢাকা-নারায়ণগঞ্জ (পাগলা-পঞ্চবটি) পুরাতন সড়কসহ নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে তারা।

আজমেরী ওসমানের সমর্থকরা জানান, বিএনপি-জামায়াত দেশে নৈরাজ্য সৃষ্টির চেষ্টা করছে। দেশের উন্নয়নকে ব্যাহত করার চেষ্টা করছে। এ ব্যাপারে নারায়ণগঞ্জে সকলকে সচেতন থাকার আহ্বান জানিয়েছেন প্রয়াত সংসদ সদস্য নাসিম ওসমান পুত্র আজমেরী ওসমান।
শান্তি মিছিলে কাজী আমীর, আবদুল হামিদ, নাসির, সুমন, মনির, হোসেনসহ বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।