কাউন্সিলর ইকবালের কার্যালয়ে ৩য় দফায় হামলা-ভাংচুরের অভিযোগ

112

নারায়ণগঞ্জ ফার্স্ট নিউজ:

সিদ্ধিরগঞ্জের মিজমিজি মাদরাসা রোডে অবস্থিত নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২নং ওয়ার্ডের কাউন্সিলর ইকবাল হোসেনের কার্যালয়ে তৃতীয় বারের মতো হামলা, ভাংচুর ও ওয়ার্ড সচিবকে মারধরের অভিযোগ উঠেছে।

গতকাল (০৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় হামলার সময় কাউন্সিলর ও তার পরিবারের সদস্যদের খুন করে লাশ ডিএনডি খালে ফেলে দেয়ার হুমকি দেয়া হয়েছে বলেও জানায় কাউন্সিলরের স্ত্রী রোজি ইকবাল। এ বিষয়ে লিখিত অভিযোগ দায়ের করতে থানায় গেলেও থানা পু্লিশ অভিযোগ গ্রহন করেনি বলেও অভিযোগ করেন তিনি।

রোজি ইকবাল জানান, মৃত শহীদুল ইসলামের ছেলে শফিকুল ইসলাম শফিক (৪৫) ও তার ২ ছেলে রাইসুল ইসলাম সীমান্ত (২৪), তাহসিন ইসলাম সিমন (২০)’র নেতৃত্বে ৩০/৩৫ জন সন্ত্রাসী এর আগেও আমাদের বাড়িতে হামলা চালানোসহ বাড়িতে আগুন দেয় এবং পরিবারের সদস্যদের হত্যা চেষ্টাসহ বিভিন্নভাবে ভয়ভীতি প্রদর্শন করে। এরই ধারাবাহিকতায় গতকাল সন্ধ্যা সাড়ে ৬টার দিকে আমার স্বামীর কার্যালয়ে এসে হামলা চালায়ে ব্যাপক ভাংচুর করে। এসময় ওয়ার্ড সচিব তানভীর তুহিনকে বেধরক পিটিয়ে তুলে নিয়ে যায়। খবর পেয়ে আমি সেখানে গেলে, তারা আমার উপরও হামলা চালাতে আসে এবং আমার স্বামী ও পরিবারের সদস্যদের সুযোগ মতো পাইলে খুন করে লাশ ডিএনডি খালে ফেলে দিবে বলে হুমকি দেয়।

এ ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় গিয়ে লিখিত অভিযোগ করতে চাইলেও নানা টালবাহানা করে অভিযোগ গ্রহন করেনি থানা পুলিশ বলে জানান তিনি।