কমর আলী স্কুল এন্ড কলেজে বঙ্গবন্ধু কর্ণার করার তাগিদ ডিসি’র

198
কমর আলী স্কুল এন্ড কলেজে বঙ্গবন্ধু কর্ণার করার তাগিদ ডিসি’র

নারায়ণগঞ্জ ফার্স্ট নিউজ:

নারায়ণগঞ্জ সদর উপজেলা সংলগ্ন ঐহিত্যবাহী কমর আলী উচ্চ বিদ্যালয় ও কলেজে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নামে বঙ্গবন্ধু কর্ণার করার তাগিদ দিলেন জেলা প্রশাসক মো. মঞ্জুরুল হাফিজ।

বুধবার দুপুরে বিদ্যালয়টি নবনির্মিত স্বাস্থ্য কর্ণার পরিদর্শনে গিয়ে এ তাগিদ দেন তিনি। এসময় জেলা প্রশাসক বলেন, বঙ্গবন্ধু কর্ণার করা না হলে শিক্ষার্থীরা বঙ্গবন্ধু সম্পর্কে জানবে কি করে। বঙ্গবন্ধু যে সকল দাবি-দাওয়া করেছিলেন তা অনেকেই মানে কিন্তু তার অবদান অনেকে মানতে চায় না। তেমনি করে বর্তমানে প্রধানমন্ত্রীর সকল উন্নয়ন কর্মকান্ডের ফায়দা সকলে নিলেও প্রধানমন্ত্রীর উন্নয়নকে মানতে চায় না।

কমর আলী উচ্চ বিদ্যালয় ও কলেজ পরিদর্শনে আসলে তাকে ফুলেল শুভেচ্ছা জানান অ্যাডহক কমিটির সদস্য ও শিক্ষক-শিক্ষিকাবৃন্দ

তাই বঙ্গবন্ধু সম্পর্কে শিক্ষার্থীদের স্বচ্ছ ও সঠিক ধারণা দেয়ার লক্ষ্যে অতি শীঘ্রই বঙ্গবন্ধু কর্ণার নির্মাণের তাগিদ দেন মঞ্জুরুল হাফিজ। এর আগে কমর আলী উচ্চ বিদ্যালয় ও কলেজ পরিদর্শনে আসলে তাকে ফুলেল শুভেচ্ছা জানান অ্যাডহক কমিটির সদস্য ও শিক্ষক-শিক্ষিকাবৃন্দ।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) এইচ এম সালাউদ্দিন মনজু, সদর উপজেলা চেয়ারম্যান এড. আবুল কালাম আজাদ বিশ্বাস, ফতুল্লা রাজস্ব সার্কেলের এসিল্যান্ড আবু বকর সরকার, বিদ্যালয়ের দাতা সদস্য শাহ আলম, প্রফেসর শিরিন, কলেজের অধ্যক্ষ প্রভাতী শাখার প্রধান শিক্ষক মোতাহার হোসেন, দিবা শাখার প্রধান শিক্ষিকা নাজমুন নাহার প্রমুখ।