কটুক্তিকারীদের দাতভাঙ্গা জবাব দেয়া হবে – মোস্তাফিজুর রহমান মাসুম

135

নারায়ণগঞ্জ ফার্স্ট নিউজ:

নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদ্য বিদায়ী সদস্য ও জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি পদপ্রত্যাশী মোস্তাফিজুর রহমান মাসুম বলেছেন, বিএনপি-জামাতের কুলাঙ্গাররা গণতন্ত্রের মানসকণ্যা, জননেত্রী শেখ হাসিনার বিরুদ্ধে নতুন ষড়যন্ত্র বুনছে, তাঁর বিরুদ্ধে কটুক্তি করছে। আমাদের নেত্রীকে নিয়ে আর কোনো কটুক্তি করলে, হুমকি দিলে কোনো ছাড় দেয়া হবে না। জেলা ও মহানগর স্বেচ্ছাসেবকলীগকে সাথে নিয়ে ষড়যন্ত্রকারী ঐসব কুলাঙ্গারদের দাত ভাঙ্গা জবাব দেয়া হবে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে কটুক্তির প্রতিবাদে জেলা-মহানগর স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসাবে শনিবার বেলা ১১টায় নারায়ণগঞ্জ জেলা-মহানগর আওয়ামীলীগের কার্যালয়ের সামনে এ প্রতিবাদ কর্মসূচী অনুষ্ঠিত হয়। পরে মোস্তাফিজুর রহমান মাসুমের নেতৃত্বে বিপুল সংখ্যক নেতাকর্মী নিয়ে এক বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। মিছিলটি নগরীর ২নং রেল গেইট থেকে শুরু করে চাষাড়া হয়ে পুনরায় ২নং রেল গেইটে এসে শেষ হয়।

মোস্তাফিজুর রহমান মাসুম বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য তনয়া, গণতন্ত্রের মানসকণ্যা, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন দেখে ঐ জামাত-বিএনপিদের মাথা খারাপ হয়ে গেছে। প্রধানমন্ত্রীর দক্ষ নেতৃত্বে দেশের উত্তরোত্তর সমৃদ্ধি ও উন্নয়ন দেখে আজ তারা ঈর্ষান্বিত, তাই দেশের উন্নয়নকে বাধাগ্রস্ত করতে চায় ঐ জামাত-বিএনপির কুলাঙ্গাররা।

তিনি আরও বলেন, কোনো অবস্থাতেই বিএনপি-জামাতের সেই স্বপ্ন বাস্তবায়ন হতে দেয়া হবে না। জেলা-মহানগর স্বেচ্ছাসেবকলীগের নেতাকর্মীদের সাথে নিয়ে শক্ত হাতে ঐ কুলাঙ্গারদের প্রতিহত করা হবে।

এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আওয়ামীলীগের জাতীয় পরিষদের সাবেক সদস্য এড. আনিসুর রহমান দিপু। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর আলম। আরও উপস্থিত ছিলেন মহানগর স্বেচ্ছাসেবকলীগ নেতা কায়কোবাদ রুবেল, শফিকুল ইসলাম, জেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা গোলাম কিবরিয়া খোকন, ছগীর আহমেদসহ জেলার রূপগঞ্জ, আড়াইহাজার, সোনারগাঁ, বন্দর ও সদর উপজেলা এলাকার শত শত নেতাকর্মী।