যুবদল সহ-সভাপতির দাবি,...

এক সপ্তাহের মধ্যে দেশ ছেড়ে পালাবে শেখ হাসিনা!

169
এক সপ্তাহের মধ্যে দেশ ছেড়ে পালাবে শেখ হাসিনা দাবি যুবদল সহ-সভাপতি গোলাম মোস্তফা রাসেলের

নারায়ণগঞ্জ ফার্স্ট নিউজ:

আগামী এক সপ্তাহের মধ্যে ঘটি-বাটি লইয়া বাংলাদেশ থেকে পালিয়ে যাবে শেখ হাসিনা এমন মন্তব্য করেছেন যুবদল কেন্দ্রীয় নির্বাহী সংসদের সহ-সভাপতি গোলাম মোস্তফা সাগর।

এসময় তিনি বলেন, আমি অনুরোধ করি হাসিনাকে, সময় থাকতে খালেদা জিয়ার হাতে-পায়ে ধরে একটু মাফ চান। যদি উনি মাফ দেয়, হয়তো মাফ পাইতেও পারেন। আর যদি এর কোনো ব্যতিক্রম ঘটে, হাসিনা তোমাকে আগেও বলেছি, এখনো বলে যাই। আমরা নারায়ণগঞ্জের পোলা, আশি টাকা তোলা। আমরা নারায়ণগঞ্জ থেকে বলে যেতে চাই, যদি খালেদা জিয়াকে অনতিবিলম্বে বিদেশে প্রেরণ করা না হয়, যদি খালেদা জিয়াকে কোনো দুর্ঘটনা ঘটানোর জন্য হাসিনা আপনে পায়তারা করেন তাহলে বাংলার মাটিতে আপনার অস্তিত্ব বিলুপ্ত করা হবে। ছাত্রদল-যুবদল-স্বেচ্ছাসেবকদলের নেতৃত্বে আগামী এক সপ্তাহ বেশীদিন নয়, আগামী এক সপ্তাহের মধ্যে হাসিনা ঘটি-বাটি লইয়া বাংলাদেশ পালিয়ে যাবে।

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিক্ষোভ সমাবেশ ও মিছিল

বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার মুক্তি ও চিকিৎসার জন্য দেশের বাইরে প্রেরণের দাবিতে কেন্দ্র ঘোষিত কর্মসূচীর অংশ হিসেবে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সমাবেশে বিশেষ অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। গতকাল সোমবার (০৯ অক্টোবর) নগরীর মিশনপাড়া এলাকায় এ সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশ শেষে হাজার হাজার নেতাকর্মী নিয়ে নগরীতে বিক্ষোভ মিছিল করেন তারা।

যুবদলের এ নেতা বলেন, ওবায়দুল কাদের বলেন খেলা হবে, খেলা হবে, কিন্তু খেলা তো শেষ। এবার তলে তলে খেলাও শেষ। ওরা ভোট চোর, ওরা গণতন্ত্রহরণকারী, ওরা খালেদা জিয়াকে মেরে ফেলতে চায়, ওরা রূপপুরের বালিশ চোর। এই চোরেরা যদি আবার ক্ষমতায় থাকে তাহলে আমাদেরকেও চুরি করে নিয়ে যাবে। চোরদের কি আর ক্ষমতায় রাখার দরকার আছে? আওয়ামীলীগ-যুবলীগ-ছাত্রলীগ বাহাদুরী চলবো না, আমাদের ছাত্রদল-যুবদল-স্বেচ্ছাসেবকদলের নেতৃত্বে আগামী এক সপ্তাহের মধ্যে হাসিনা ঘটি-বাটি লইয়া বাংলাদেশ পালিয়ে যাবে।

এসময় উপস্থিত ছিলেন মহানগর বিএনপির আহবায়ক এড. সাখাওয়াত হোসেন খান, সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু, যুগ্ম আহবায়ক এড. জাকির হোসেন, আনোয়ার হোসেন আনু, ফতেহ মো. রেজা রিপন, ডা. মজিবুর রহমান প্রমুখ।