অসহায়দের মাঝে জেলা সমাজকল্যাণ কমিটির নগদ অর্থ বিতরণ

130
অসহায়দের মাঝে জেলা সমাজকল্যাণ কমিটির নগদ অর্থ বিতরণ

নারায়ণগঞ্জ ফার্স্ট নিউজ:

২০২১-২০২২ অর্থবছরের জেলা সমাজকল্যাণ কমিটি হতে ব্যক্তি পর্যায়ে এককালীণ অনুদানের নগদ অর্থ বিতরণ করা হয়েছে। আজ বুধবার দুপুরে নারায়ণগঞ্জ সদর উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসন ও উপজেলা সমাজসেবা কার্যালয়ের আয়োজনে এ অর্থ বিতরণ করা হয়।

নারায়ণগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রিফাত ফেরদৌসের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে অসহায়দের হাতে এ অর্থ তুলে দেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক ও জেলা ম্যাজিষ্ট্রেট মো. মঞ্জুরুল হাফিজ।

অসহায়দের মাঝে নগদ অর্থ বিতরণ করছেন জেলা প্রশাসক মো. মঞ্জুরুল হাফিজ

এসময় তিনি বলেন, বিভিন্ন কারণে মানুষ অসুস্থ হলে সুচিকিৎসার জন্য তাদের পাশে দাড়ানো সরকারের দায়িত্ব। এ কারণেই আজ আপনাদের মাঝে নগদ অর্থ বিতরণ করা হচ্ছে। এ অর্থ দিয়ে আপনাদের চিকিৎসার সকল ব্যয়ভার বহন করা সম্ভব না হলেও সরকার আপনাদের পাশে দাড়ানো চেষ্টা করলো। সরকার যাতে আরো অধিক পরিমাণে সহায়তা ও সহযোগীতা দিয়ে পাশে থাকতে পারে তাই সরকার প্রধানের জন্য এবং দেশের জন্য আপনাদের দোয়া করা দরকার।

আলোচনা শেষে নারায়ণগঞ্জ সদর উপজেলার অসহায় ও দুস্থ ২৪ জনকে দশ হাজার করে নগদ অর্থ প্রদান করা হয়।

বক্তব্য রাখছেন উপজেলা সমাজসেবা অফিসার মো. হামিদুল্লাহ মিয়া

এতে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) এইচ এম সালাউদ্দিন মনজু, সদর উপজেলা চেয়ারম্যান এড. আবুল কালাম আজাদ বিশ্বাস, ফতুল্লা রাজস্ব সার্কেলের এসিল্যান্ড আবু বকর সরকার।

আরও উপস্থিত ছিলেন উপজেলা সমাজ সেবা কর্মর্তা হামিদুল্লাহ মিয়া, সহকারী সমাজ সেবা কর্মকর্তা আব্দুল হান্নান, ইউনিয়ন সমাজসেবা কর্মকর্তা তাওলাদ হোসেন প্রমুখ।