অসহায় শিশুদের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি

349
অসহায় শিশুদের সাথে পেশকার ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ঈদ আনন্দ ভাগাভাগি

নারায়ণগঞ্জ ফার্স্ট নিউজ:

ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে নারায়ণগঞ্জ সদর উপজেলার কাশিপুরে সমাজের অসহায় ও গরীব শিশুদের মাঝে ঈদ উপহার হিসাবে নতুন পোশাক বিতরণ করেছেন পেশকার ওয়েলফেয়ার ফাউন্ডেশন।

নীট কনসার্ণ লিমিটেড’র আর্থিক সহযোগীতায় বৃহস্পতিবার (০৭ এপ্রিল) সকালে প্রথম পর্যায়ে ১০১ জন ছোট বাচ্চাদের মাঝে নতুন পোশাক তুলে দেন সংগঠনের সদস্যরা। সংগঠনটি করোনাকালীণ সময়েও অসহায় মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণসহ বিভিন্ন ধরনের সেবামূলক কাজে জড়িত ছিলো।

পেশকার ওয়েলফেয়ার ফাউন্ডেশনের সার্বিক ব্যবস্থাপনায় এ পোশাক বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন লায়ন ক্লাব অব ঢাকার ব্যবস্থাপনা পরিচালক, লায়ন শামসুন নাহার, পেশকার ওয়েলফেয়ার ফাউন্ডেশনের উপদেষ্টা, কাশীপুর বহুমুখী সেবাঘরের পরিচালক গোলাম হায়দারসহ সংগঠনের সদস্য ও সেচ্ছাসেবীবৃন্দ।

সামাজিক উন্নয়নে অবদান রাখায় সংগঠনের পক্ষ থেকে লায়ন শামসুন নাহারকে সম্মাননা প্রদান করা হয়

নতুন পোশাক পেয়ে শিশুরা বলেন, করোনার কারণে আমাদের মা বাবাদের কাজ আগের মতো আর নেই। তাই ঈদের নতুন পোশাক পাবো না ভেবেছিলাম, কিন্তু আজকে উনাদের (পেশকার ওয়েলফেয়ার ফাউন্ডেশন) থেকে নতুন জামা দিয়েছে তাই আমাদের খুব বেশী ভালো লাগছে। নতুন জামা পড়ে ঈদের দিন নামাজ পড়বো, ঘুরবো।

সংগঠনের পক্ষ থেকে কাশিপুর ইউপি চেয়ারম্যান পুত্র নাজমুল হাসান সাজন বলেন, আজ এই ছোট শিশুদের এক একজনের মুখে এক একটি রঙ্গিন হাশি ফোঁটাতে, গরিব বাবা-মার দুঃখ কমাতে, ঈদে গরীব ছোট ছোট বাচ্চাদের পোষাক বিতরন কর্মসূচিকে সার্থক করতে আমরা বেশ আনন্দিত। আমরা যাতে আরও বেশী সেবামূলক কাজে জড়িত থাকতে পারি এজন্য সকলের কাছে দোয়া কামনা করি।

পোশাক বিতরণ শেষে, সামাজিক উন্নয়নে অবদান রাখায় সংগঠনের পক্ষ থেকে লায়ন শামসুন নাহারকে সম্মাননা প্রদান করা হয়।