নারায়ণগঞ্জের জেলা প্রশাসক হয়ে আমি গর্বিত

152
নারায়ণগঞ্জের জেলা প্রশাসক হয়ে আমি গর্বিত

নারায়ণগঞ্জ ফার্স্ট নিউজ:

নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মো. মঞ্জুরুল হাফিজ বলেছেন, মানুষ অনেক দুর-দুরান্ত থেকে এতো কষ্ট করে এখানে এসেছে পুণ্য স্নানের আশায়। আরও দুদিন এখানে মানুষ আসবে, এখানে পূন্যস্নানের মাধ্যমে শরীর পরিস্কারের পাশাপাশি মন পরিস্কার হবে। ঝাকে ঝাকে মানুষ আসছে, এটা দেখেই আমার প্রাণ ভরে যাচ্ছে। গর্ব হয় যে আমি এই জেলার জেলা প্রশাসক।

সনাতন ধর্মাবলম্বীদের অন্যতম ধর্মীয় উৎসব জাতীয় মহাতীর্থ লাঙ্গলবন্দ পূণ্যস্নানের উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শুক্রবার (০৮ এপ্রিল) বিকেলে বন্দর উপজেলার লাঙ্গলবন্দ এলাকায় এ উৎসব অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। উৎসব কমিটির সভাপতি বাবু সরোজ কুমার সাহার সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সংসদ সদস্য সেলিম ওসমান।

জেলা প্রশাসক এসময় বলেন, মানুষ হয়তো নিজেদের বাড়িতে এমন খোলামেলা স্থানে ঘুমায় না। কিন্তু এই নারায়ণগঞ্জে এসে চোখ বন্ধ করে ঘুমিয়ে আছে। আমি গর্বিত যে আমি এ জেলার জেলা প্রশাসক। আমি এখানে আসার পর নারায়ণগঞ্জের মানুষ বলেছিলো মানুষ এখানে আসতে ভয় পায়। কিন্তু নারায়ণগঞ্জবাসীর আতিথেয়তার কারণে এখান থেকে যাওয়ার সময় চোখের অশ্রু ধরে রাখতে পারে না। এবার সেটাই দেখার বিষয় যে, নারায়ণগঞ্জবাসী কেমন অতিথি পরায়ন। যারা লাঙ্গলবন্দে আসছে তাদের সেবা ও নিরাপত্তা নিশ্চিত করতে হবে নারায়ণগঞ্জবাসীকে।

তিনি আরও বলেন, সারাদেশ থেকে পূণ্য স্নানের উদ্দেশ্যে মানুষ এখানে আসে। যারা এখানে আসছে তাদের বিশ^াস টুকু ধরে রাখাই এখন আমাদের তথা দায়িত্ব। দায়িত্ববোধ থেকেই জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, জনপ্রতিনিধি ও র‌্যাব সকলেই একসাথে কাজ করছে এবং গত কয়েকদিন ধরে এখানকার নিরাপত্তা নিশ্চিত করছে। আগামী দুইদিনও আমাদের একইভাবে কাজ করে যেতে হবে, যাতে কারো কোনো কষ্ট না হয়।

এতে আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ ক্লথ মার্চেন্ট এসোসিয়েশনের সভাপতি প্রবীর কুমার সাহা, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. তোফাজ্জল হোসেন, বন্দর ইউএনও বি এম কুদরাতে খুদা প্রমুখ।