দখলদারিত্বের রাজনীতি আমি করি না – আইভী

185
দখলদারিত্বের রাজনীতি আমি করি না - আইভী

নারায়ণগঞ্জ ফার্স্ট নিউজ:

মেয়র আইভী বলেছেন, অনেকের আচরণ দেখে মনে হয় আওয়ামীলীগে আমরা ভেসে এসেছি, কিন্তু আমরা ভেসে আসি নাই। আলী আহাম্মদ চুনকা ১৯৭৪ এ নির্বাচিত হয়ে পৌর চেয়ারম্যান হয়েছিলেন। তিনি শহর-জেলা আওয়ামীলীগের সভাপতি ছিলেন। অবশ্যই জোহা কাকা আমার বাবার বড় ছিলেন, কিন্তু আমার বাবা তার সাথে নির্বাচন করে জয়ী হয়ে শহর-জেলা আওয়ামীলীগের সভাপতি হয়েছিলেন।

মহান স্বাধীণতা দিবস উপলক্ষ্যে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র, কাউন্সিলর, বীর মুক্তিযোদ্ধা ও এলাকার গুণীজনদের গণ-সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আজ শনিবার বিকেলে নগরীর ০৮ নং ওয়ার্ডবাসীর উদ্যোগে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

মেয়র বলেন, আমার চৌদ্দ পুরুষের ভিটে-বাড়ি এই নারায়ণগঞ্জে। কোনো অন্যায়ের ছাড় দিবো না। সবসময় প্রতিবাদ করবোই। দখলদারিত্বের রাজনীতি আমি করি না।  উত্তরসূরীর রাজনীতিও আমি করি না। আমার বাবা ছিলো মুক্তিযোদ্ধা কিন্তু তাকে রাজাকার বানাতে চায়। সহ্য করবো না। কোনো ছাড় দিবো না।

তিনি বলেন, এই সিদ্ধিরগঞ্জে সবচেয়ে বেশী দলাদলি, গ্রুপিং। কেউ কোনো কথা বলতে পারে না, কারণ ভয়। ভয়কে বাদ দিয়ে দিন, কথা বলেন, সামনে আসেন। আমার কাউন্সিলররা আমার সাথে কোনো অনুষ্ঠানে যেতে পারে না। আমার সাথে মন খুলে একটু কথা বলবে, কিন্তু সেটা পারে না। আমি একজন নারী হয়েও অনেক শক্তি নিয়ে, সাহস নিয়ে সিটি কর্পোরেশন চালাই। আপনারাও সাহস করে সামনে এসে কথা বলেন।

তিনি আরও বলেন, হালুয়া রুটির ভাগাভাগি আমি করিনা, বিসিক দখল করি না, সিদ্ধিরগঞ্জে এসে   আদমজী ইপিজেডও দখল করিনা। আমি হালুয়া রুটির রাজনীতিও করি না। আমাকে ডিস্টার্ব না করলে আমি উন্নয়নে ব্যস্ত থাকি, আর আমি এমনিও কাউকে ডিস্টার্ব করি না।

কাউন্সিলরদের উদ্দেশ্যে তিনি বলেন, কোনো নেতা আপনাদের কাউন্সিলর বানায় দেয় নাই। জনগন ভোট দিয়ে আপনাদের কাউন্সিলর বানাইছে, সুতরাং জনগনের কথা ভেবে তাদের উন্নয়নে কাজ করে যান।

ওয়ার্ড কাউন্সিলর রুহুল আমিন মোল্লার সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি মজিবুর রহমান, সাধারণ সম্পাদক হাজী ইয়াসিন মিয়া, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুল কাদির, যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর হোসেন।

এতে আরও উপস্থিত ছিলেন মহানগর আওয়ামীলীগের উপ-প্রচার সম্পাদক ও ১০ নং ওয়ার্ড কাউন্সিলর ইফতেখার আলম খোকন, ০১ নং ওয়ার্ড কাউন্সিলর আনোয়ার ইসলাম, ০২ নং ওয়ার্ড কাউন্সিলর ইকবাল হোসেন, ০৪ নং ওয়ার্ড কাউন্সিলর নুর উদ্দিন, ০৫ নং ওয়ার্ড কাউন্সিলর গোলাম মুহাম্মদ সাদরিল, নারী কাউন্সিলর মিনোয়ারা বেগম মিনু, মাকসুদা মোজাফ্ফর প্রমুখ।