বক্তাবলীর দেলোয়ার হত্যা মামলায় মেম্বার ফারুকসহ গ্রেফতার ২

293
বক্তাবলীর দেলোয়ার হত্যা মামলায় মেম্বার ফারুকসহ গ্রেফতার ২ নারায়ণগঞ্জ ফার্স্ট নিউজ: নারায়ণগঞ্জ সদর উপজেলার বক্তাবলীতে দেলোয়ার নামের এক যুবককে প্রকাশ্যে পিটিয়ে হত্যা মামলায় ইউপি সদস্য ওমর ফারুক ও হাজী আব্দুল আলীকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। শুক্রবার (১ এপ্রিল) সকালে রাজধানীর শান্তিনগর এলাকা থেকে তাদের গ্রেফতার করে র‌্যাব-১১ এর একটি টিম।

নারায়ণগঞ্জ ফার্স্ট নিউজ: নারায়ণগঞ্জ সদর উপজেলার বক্তাবলীতে দেলোয়ার নামের এক যুবককে প্রকাশ্যে পিটিয়ে হত্যা মামলায় ইউপি সদস্য ওমর ফারুক ও হাজী আব্দুল আলীকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

শুক্রবার (১ এপ্রিল) সকালে রাজধানীর শান্তিনগর এলাকা থেকে তাদের গ্রেফতার করে র‌্যাব-১১ এর একটি টিম।

সকালে এ সংক্রান্ত বিষয়ে প্রেস ব্রিফিং করে এ তথ্য জানায় র‌্যাব।

ওমর ফারুক ও আব্দুল আলী মামলার যথাক্রমে ২ ও ৩নং আসামী। ওমর ফারুক সদর উপজেলার বক্তাবলী ইউনিয়নের ৪নং ওয়ার্ডের দুইবারের নির্বাচিত সদস্য। আব্দুল আলী একটি ব্রিক ফিল্ডের মালিক।

ব্রিফিংকালে র‌্যাব-১১ এর অধিনায়ক লে: কর্ণেল তানভীর মাহমুদ পাশা কর্মকর্তা জানান, একজন ব্যক্তি অপরাধী হলেও কারো আইন হাতে তুলে নেবার অধিকার নেই। একজন মানুষকে পিটিয়ে হত্যা করা হয়েছে। সুতরাং এ ঘটনায় যারা জড়িত তাদের আইনের আওতায় আনা হবে। অন্য আসামীদেরও গ্রেফতারে অভিযান চলছে।

প্রসঙ্গত গত ২১ মার্চ সকালে বক্তাবলীর রাজাপুর এলাকায় হাজি আব্দুল আলীর মালিকানাধীন ঈশা ব্রিকফিল্ডের কাছে একটি মুদি দোকানে আলমগীর ও ফারুক মেম্বারের মধ্যে তর্ক হয়। তর্কের এক পর্যায়ে হাতহাতির ঘটনা ঘটে। ওই ঘটনার জের ধরে পরে আলমগীরকে পিটিয়ে হত্যা করা হয়।