শুক্রবার কাশীপুর ইউনিয়ন আওয়ামীলীগের সম্মেলন

259

নারায়ণগঞ্জ ফার্স্ট নিউজ :

গতকাল নারায়ণগঞ্জ ফার্স্ট নিউজ অনলাইন পোর্টালে প্রকাশিত “১৪ মাসেও হয়নি ইউনিয়ন-ওয়ার্ড কমিটি, সাংগঠনিক ভাবে পিছিয়ে পড়ছে আ:লীগ” শীর্ষক সংবাদে টনক নড়েছে ফতুল্লা থানা আওয়ামীলীগের নেতৃবৃন্দের। সংবাদ প্রকাশের পরে অবশেষে ফতুল্লা থানাধীন পাঁচ ইউনিয়নে আওয়ামী লীগের কমিটি গঠন প্রক্রিয়া শুরু হচ্ছে শীঘ্রই।

আগামী ১লা এপ্রিল শুক্রবার কাশীপুর ইউনিয়নের দেওভোগ হাজী উজির আলী স্কুল মাঠে ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হবে। সম্মেলনের মাধ্যমেই গঠন করা হবে ইউনিয়ন আওয়ামী লীগের শক্তিশালী কমিটি। গতকাল নারায়ণগঞ্জ ফার্স্ট নিউজ অনলাইন পোর্টালকে এসব তথ্য জানান ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি এম সাইফ উল্লাহ বাদল।

তিনি বলেন, আমরা কাশীপুর ইউনিয়ন আওয়ামী লীগের কমিটি গঠনের মাধ্যমে ইউনিয়ন পর্যায়ে সম্মেলন শুরু করতে যাচ্ছি। পরবর্তীতে পর্যায়ক্রমে বাকী চারটি ইউনিয়ন ও ওয়ার্ডের কমিটিও গঠন করা হবে। এতে ফতুল্লা থানার কোনো ইউনিয়ন এবং ওয়ার্ড কমিটি বাদ থাকবে না।

প্রসঙ্গত, ফতুল্লা থানা আওয়ামীলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে প্রায় দুই বছর আগে। এর পর গত ১৪ মাস আগে গঠন করা হয়েছে এই থানা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি। কন্তিু করোনা সহ নানা অজুহাতে এই থানার পাঁচটি ইউনিয়ন এবং ইউনিয়নগুলির ওয়ার্ড কমিটি গঠন করা হয় নাই। যার ফলে পদ না পেয়ে তৃণমূল নেতাকর্মীদের মাঝে বিরাজ করছিলো চরম হতাশা।

তবে দেরীতে হলেও সাইফ উল্লাহ বাদল তৃণমূল পর্যায়ের কর্মীদের জানালেন সুসংবাদ। আগামী ১ এপ্রিল থেকেই গঠন করা হচ্ছে ফতুল্লা থানার পাঁচটি ইউনিয়ন এবং এসব ইউনিয়নের আওতাধীন ওয়ার্ড আওয়ামীলীগের কমিটি।