শহরে পুনর্বাসনের দাবিতে কুমুদিনী বাগানের উচ্ছেদকৃত পরিবারগুলোর মানববন্ধন অনুষ্ঠিত

6

 

পুনর্বাসনের দাবিতে মানববন্ধন করেছে কুমুদিনী বাগানের উচ্ছেদকৃত পরিবারগুলো। শুক্রবার (২০ সেপ্টেম্বর) বেলা ১১ টায় শহরের মেট্টোহল সংলগ্ন কুমুদিনী বাগানের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানববন্ধনে বক্তারা বলেন, আমাদের দেখার মত কেউ নেই। আমরা কোন বিশৃঙ্খলা করবো। আমরা সবাই আগের মত হিন্দু মুসলিম সকল বিহারিরা মিলেমিশে থাকবো। আমাদের পুনবাসনের ব্যবস্থা করে দেন। রাজীব বাবু দানবীর হয়ে কিভাবে আমাদের উচ্ছেদ করলো। আওয়ামী লীগ সন্ত্রাসীদের আমাদের উচ্ছেদ করলেন। সেই সন্ত্রাসী আজ কোথায় গেছে। আমাদের বাধ্য করবেন না। বাধ্য করলে আমরা বৃহত্তর কর্মসূচি দিতে বাধ্য হবো।
তারা বলেন, সেলিম ওসমান আমাদের উচ্ছেদ করছে। এই মুরগী চোর সেলিম ওসমান আজ কোথায় গেছে। সেলিম ওসমানকে আমরা বলেছিলাম স্যার আমাদের একটু সময় দেন। কিন্তু সে শুনে নাই। কেউ তার সাখে দেখা করতে পারে নাই। তিনি বলেদিয়েছেন, কেউ যেন তার সাথে দেখা করতে না পারে।
তারা আরও বলেন, বিগত চারটি বছর আমরা কিভাবে কষ্ট করছি। রাজীব বাবু আমাদের কথা দিছে টাকা দিবে বলেছে। আমরা টাকা চাই না। আমরা চাই রাজীব বাবুর সাথে একটু বসতে। তার সাথে সমন্নয় করতে। এখানে না হোক, অন্যকোন জায়গা হলেও আমাদের যেন থাকার ব্যবস্থা করে দেয়।
মানববন্ধনে উপস্থিত ছিলেন, কুমুদিনী বাগানের সভাপতি আলী রেজা, মোঃ ইস্রাফিল, মোঃ ইদ্রিস, শফিক সরদার, সানোয়ার হোসেন কালু, রিয়াদ উদ্দিন চুন্নু, রানা, পারভেজ, আকাশ, মুরাদ, ফয়সাল, অজয়, আফজাল, বিজয়, সিয়াম, নাসির, দিলীপ, মাহাবুব প্রমূখ।