বিশৃঙ্খলা করলে কঠোর হস্তে দমন করা হবে – মুন্না 

19

 

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু ও সাবেক ছাত্রনেতা খায়রুল কবীর মুন্নার উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৩ সেপ্টেম্বর) বিকেলে নগরীর মিশনপাড়া মোড়ে মহানগর বিএনপির ব্যানারে এ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন সাবেক ছাত্রনেতা খায়রুল কবীর মুন্না।

এসময় তিনি বলেন, আমরা জাতীয়তাবাদী আদর্শে বিশ্বাসী। তাই গত ১৭ বছর মামলা-হামলা, নির্যাতনের শিকার হয়েও আওয়ামী লীগের কোন নেতাকর্মীর উপর একটা ফুলের টোকাও দেইনি। আমরা ছাড় দিচ্ছি কিন্তু ছেড়ে দিচ্ছি না। আমরা মনিটরিং করছি, আপনারা শুধরে যান, নইলে আমাদের দলের হাই কমান্ড থেকে যে নির্দেশনা দিবে ঠিক সেভাবেই ব্যবস্থা নিবো। হাজারো মায়ের বুক খালি করে, তাজা রক্তের বিনিময়ে যে স্বাধীনতা অর্জিত হয়েছে সেটা আমরা ক্ষুন্ন হতে দিবোনা। তাই আপনাদেরকে বলতে চাই, একটি সুন্দর বাংলাদেশ গড়ার জন্য নতুন করে জীবন শুরু করুন, নইলে কোন বিশৃঙ্খলা করলে আপনাদেরকে কঠোর হস্তে দমন করা হবে।

তিনি আরও বলেন, আমাদের নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু, মাসুদ ভাই সহ যে সকল নেতাকর্মী আহত এবং অপদস্ত হয়েছেন এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। আপনারা ভালো হয়ে যান, ভালো মনমানসিকতা নিয়ে আমাদের মাঝে ফিরে আসুন। পাশাপাশি যারা এ ন্যাক্কারজনক ঘটনার সাথে জড়িত তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহনের জন্য  প্রশাসনের কাছে আমরা জোর দাবী জানাচ্ছি।