চাঁদা না দেয়ায় ৭৪ বছর বয়সী বৃদ্ধাকে মারধর

6
চাঁদা না দেয়ায় ৭৪ বছর বয়সী বৃদ্ধাকে মারধর

নারায়ণগঞ্জ ফার্স্ট নিউজ:

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লা থানাধীন উত্তর চাষাড়াস্থ চাঁনমারী এলাকায় চাঁদা না দেয়ায় ফজলুল হক (৭৪) নামে এক বৃদ্ধাকে মারধরের অভিযোগ উঠেছে। গত রবিবার সন্ধ্যায় ঘটে এ ঘটনা। এ ঘটনায় বৃদ্ধা ফজলুল হক বাদী হয়ে চানমারী মাউরাপট্টি এলাকার দাউদ মিয়ার ছেলে সজিব (২৮), মতি মিয়া (২৯), সাইম (৩০) সহ অজ্ঞাতনামা ৫/৬ জনের বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সুত্রে জানা গেছে, উল্লেখিত আসামীরা একদল চাঁদাবাজ ও সন্ত্রাসী প্রকৃতির লোক। বিবাদীরা দীর্ঘদিন ধরে বৃদ্ধা ফজলুল হকের নিকট চাঁদা দাবি করে আসছিলো। এরই ধারাবাহিকতায় গত রবিবার সন্ধ্যায় দেশীয় অস্ত্র-সস্ত্র, লোহার রড, ছুরি, চাকু, হকিষ্টিক ইত্যাদি নিয়ে তার বাড়ীর সামনে এসে অতর্কিতভাবে এলোপাথারী মারধর করে তার শরীরের বিভিন্ন স্থানে নীলাফুলা জখম করে। ১নং বিবাদী তাকে হত্যা করার উদ্দেশ্যে গলা চেপে তাকে শ^াসরোধ করার চেষ্টা করে। এসময় তার ডাক চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে তাকে বিভিন্ন প্রকার ভয়-ভীতি ও জীবন নাশের হুমকি প্রদান করে। একইসাথে দাবীকৃত চাঁদার টাকা না দিলে কিংবা এই বিষয়ে কোন প্রকার বাড়াবাড়ি করলে তাকে জীবনের তরে শেষ করে ফেলবে নতুবা যেকোন মিথ্যা মামলায় ফাসাইয়া দিবে বলে হুমকি প্রদান করে। অতঃপর লোকজন তার অবস্থা গুরুত্বর দেখে তাকে উদ্ধার করে নারায়ণগঞ্জ ৩০০ শয্যা বিশিষ্ট খানপুর হাসপাতালে নিয়ে চিকিৎসা করায়।

বৃদ্ধা ফজলুল হক বলেন, বিবাদীরা এ ধরনের কার্যকলাপ করে আমাকে হয়রানী করে আসছে। বিবাদীরা যেকোন সময় আমার আরও বড় ধরনের ক্ষতি করতে পারে। এ বিষয়ে ফতুল্লা মডেল থানা পুলিশের কাছে সঠিক তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহনের দাবি জানান এ বৃদ্ধা।