বক্তাবলীর ৭ নং ওয়ার্ড বিএনপির উদ্যোগে আলোচনা সভা, মিলাদ ও দোয়া

13
বক্তাবলীর ৭ নং ওয়ার্ড বিএনপির উদ্যোগে আলোচনা সভা, মিলাদ ও দোয়া

নারায়ণগঞ্জ ফার্স্ট নিউজ:

মহান স্বাধীণতার ঘোষক, বহুদলীয় গণতন্ত্রের প্রবক্তা, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪৩ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষ্যে বক্তাবলী ইউনিয়নের ৭ নং ওয়ার্ড বিএনপি ও অঙ্গ সংগঠনের উদ্যোগে মিলাদ, দোয়া ও খাবার বিতরণ করা হয়েছে।

ফতুল্লা থানা বিএনপির সভাপতি শহীদুল ইসলাম টিটুর নির্দেশনায় শুক্রবার (০৭ জুন) সকালে ওয়ার্ডের রাধানগর এলাকায় এ দোয়ার আয়োজন করা হয়।

ওয়ার্ড বিএনপির সভাপতি খোরশেদ আলম গাজীর সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন বক্তাবলী ইউনিয়ন বিএনপির যুগ্ম আহবায়ক দিদার হোসেন, ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক দীন ইসলাম, আবু তালেব গাজী, মোতালেব গাজীসহ ওয়ার্ড বিএনপির ও অঙ্গসংগঠনের সর্বস্তরের নেতাকর্মীবৃন্দ।

সংক্ষিপ্ত আলোচনায় বক্তারা বলেন, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান নিজের জীবন উৎসর্গ করে বাংলাদেশের স্বাধীণকার জন্য সেনাবাহিনীদের ঐক্যবদ্ধ করেছিলেন। পাকিস্তান সেনাবাহিনীর বিরুদ্ধে বিদ্রোহ করেছিলেন। শহীদ জিয়া বাংলাদেশে গণতন্ত্র প্রতিষ্ঠা করেছিলেন। বাংলাদেশের মুক্তির অগ্রদূত ছিলেন জিয়াউর রহমান। তাকে বাঙালি জাতি শ্রদ্ধার সাথে সর্বদা স্মরণ করে। কোনো ষড়যন্ত্র করে মানুষের মন থেকে তার নাম মুছে ফেলা যাবে না।