৪৩ তম মৃত্যুবার্ষিকীতে মোয়াজ্জেম হোসেন মন্টির উদ্যোগে আলোচনা সভা, মিলাদ ও দোয়া...

জিয়াউর রহমানের কারণেই রাষ্ট্রপতি হতে পেরেছিলো শেখ মুজিব

22
জিয়াউর রহমানের কারণেই রাষ্ট্রপতি হতে পেরেছিলো শেখ মুজিব

নারায়ণগঞ্জ ফার্স্ট নিউজ:

বিএনপির প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪৩তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা, মিলাদ, দোয়া ও কাঙ্গালী ভোজের আয়োজন করা হয়েছে। নারায়ণগঞ্জ মহানগর বিএনপি নেতা মোয়াজ্জেম হোসেন মন্টির উদ্যোগে বৃহস্পতিবার বিকেলে দেওভোগ শেখ রাসেল পার্কে এ দোয়ার আয়োজন করা হয়।

মোয়াজ্জেম হোসেন মন্টি’র সভাপতিত্বে অনুষ্ঠিত এ আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম।

প্রধান অতিথির বক্তব্যে নজরুল ইসলাম আজাদ বলেন, বিএনপির প্রতিষ্ঠাতা ও শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান স্বাধীণতার ঘোষণা করেছিলো বলেই শেখ মুজিবুর রহমান রাষ্ট্রপতি হতে পেরেছিলেন, শেখ হাসিনা প্রধানমন্ত্রী হতে পেরেছে। আওয়ামীলীগকে বলবো, ইতিহাস বিকৃত করা যাবে না, ইতিহাস কখনো মুছে ফেলা যাবে না। তাই ইতিহাস বিকৃত না করে, যার যে অবদান তা স্বীকার করুন। নতুবা জনগন তো এমনিতেই আপনাদের পছন্দ করে না, জনগন আপনাদেরকে আরও বেশী ধিক্কার জানাবো।

বক্তব্য শেষে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান, তার পুত্র আরাফাত রহমান কোকোর আত্মার মাগফেরাত কামনায় এবং বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় বিশেষ দোয়া করা হয়।

এসময় আরও উপস্থিত ছিলেন মহানগর বিএনপির সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু, যুগ্ম আহবায়ক ফতেহ মো. রিপন, জেলা বিএনপির সাবেক যুগ্ম আহবায়ক মাশুকুল ইসলাম রাজীব, সদর থানা বিএনপির সদস্য সচিব মাসুদ রানা, যুবদল নেতা জাকির হোসেন সেন্টু, মোতালেব, কামাল, আনিছুর রহমান টিটু, মিঠু, খোকন, রুবেল, ফরিদ, সফিক, নাইম, পারভেজ, সুমন, ইকবাল সহ আরো অনেকে।