নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।

50

 

বৃহস্পতিবার (১১ জানুয়ারী) বেলা সাড়ে ১২ টায় নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির বীর মুক্তিযোদ্ধা সেলিম ওসমান বার ভবনের নীচ তলায় বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়।
সভায় সভাপতিত্ব করেন, নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি এড. হাসান ফেরদৌস জুয়েল।
সভায় আগামী ৩০ জানুয়ারী ২০২৩-২০২৪ সনের কার্যকরী কমিটির নির্বাচনের তারিখ ঘোষনা করা হয়। প্রধান নির্বাচন কমিশনার হিসেবে এড. সামসুল ইসলাম ভূইয়া এবং এড. আশরাফ হোসেন, এড. আব্দুর রহিম, এড. মেরিনা বেগম, এড. সুখঁচাদ সরকারকে সহকারী নির্বাচন কমিশনার হিসেবে ঘোষনা করা হয়। নির্বাচনী আপিল বোর্ডে রয়েছেন এড. ইমদাদুল হক তারাজউদ্দিন, এড. হুমায়ুন কবির ও এড. নুরুল হুদা।
এছাড়াও সভায় বাৎসরিক রিপোর্ট, অডিট রিপোর্ট পেশ ও অনুমোদন সহ অন্যান্য বিষয়ে আলোচনা করা হয়।
তবে বিএনপি পন্থি আইনজীবীগণ এ নির্বাচনকে মনগড়া নির্বাচন বলছেন। এ ব্যাপারে জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের নেতাবৃন্দ বলেন, এই প্রহসনের নির্বাচন আমরা মানি না। এই প্রহসনের নির্বাচন কমিশন একদলীয় বাকশাল কায়েম করার লক্ষ্যে গত সাত জানুয়ারী যে ভোটারবিহীন নির্বাচন হয়েছে সে পথেই হাটছে আওয়ামী লীগের আইনজীবীরা। বিগত নির্বাচনগুলোতে তারা আমাদের আইনজীবীদেরকে বিভিন্নভাবে হেনস্তা করেছে, হামলা করেছে। আমরা ভয় পাই না। আমরা রাজপথে আছি এবং রাজপথেই থেকেই তাদেরকে প্রতিহত করবো। আমরা বার্ষিক সাধারন সভা বর্জন করলাম।