সোনারগাঁয়ে ভোটারদের দ্বারে দ্বারে লিয়াকত হোসেন খোকা

36

নারায়ণগঞ্জ ফার্স্ট নিউজ:

নির্বাচনী প্রচারণায় শুক্রবার ব্যস্ত সময় কাটিয়েছেন নারায়ণগঞ্জ-৩ আসনের জাতীয় পার্টির মনোনীত প্রার্থী ও বর্তমান সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা।

শুক্রবার আমিনপুর জামে মসজিদে জুম্মার নামাজ ও বিশেষ মোনাজাতের মাধ্যমে তিনি তার দিনের কার্যক্রম শুরু করেন। এরপর মুসল্লীদের সাথে কুশল বিনিময় করে লাঙ্গল প্রতীক নিয়ে নিজের নির্বাচনী এলাকার আমিনপুরসহ বিভিন্ন এলাকায় ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে ভোট প্রার্থনা করেন খোকা।

এসময় লিয়াকত হোসেন খোকার সঙ্গে ছবি ও সেলফি তুলতে দেখা যায় বিভিন্ন বয়সীদের। বয়স্কদের অনেকে খোকাকে দেখে আপ্লুত হয়ে পড়েন। এসময় তারা বলেন, আমাদের কাছে ভোট চাইতে হবে না। আমরা তোমাকে (খোকা) এমনিতেই ভোট দিবো। কেননা গত ১০ বছরে যে  উন্নয়ন হয়েছে, তাতে করে পুরো সোনারগাঁর চিত্র পাল্টে গিয়েছে।

এসময় লিয়াকত হোসেন খোকা বলেন, সোনারগাঁবাসীর ভালোবাসার আলোকে তাদের উন্নয়নের জন্য সর্বদা কাজ করেছি। মহান রাব্বুল আলামিন তার বান্দাদের সেবা করার যে উদ্দেশ্যে আমাকে জনপ্রতিনিধির দায়িত্ব দিয়েছিলো, আমি সেই দায়িত্ব পালন করার চেষ্টা করেছি। আগামী দিনেও যদি নির্বাচিত হই, জনগন যদি আমাকে ভোট দেয় এবং মহান আল্লাহ পাক যদি আমাকে নির্বাচিত করেন, তাহলে সোনারগাঁকে একটি মডেল উপজেলায় রূপান্তরিত করবো।

নির্বাচনে জয়ের বিষয়ে তিনি বলেন, জয়ের ব্যাপারে আমি আশাবাদী এবং নির্বাচন কমিশনের প্রতি আমার আস্থা আছে, নির্বাচন সুষ্ঠু হবে।