অবরোধের প্রতিবাদে রাজপথে আজও আজমেরী ওসমানের শোডাউন

118

নারায়ণগঞ্জ ফার্স্ট নিউজ :

বিরোধী দলগুলোর ডাকা অবরোধের বিরুদ্ধে সোচ্চার ভূমিকা পালন করছেন প্রয়াত সংসদ সদস্য নাসিম ওসমান পুত্র আজমেরী ওসমান। গত ২৮ অক্টোবর ঢাকায় বিএনপির সমাবেশের পর থেকে তাদের ডাকা প্রতিটি অবরোধ ও হরতালের বিরুদ্ধে শত শত নেতাকর্মী নিয়ে রাজপথে মটর শোভাযাত্রা, শান্তি মিছিল করেছেন তিনি। এরই ধারাবাহিকতায় অষ্টম দফায় ডাকা হরতাল ও অবরোধের বিরুদ্ধেও তিনি সক্রিয় ভূমিকা পালন করেন।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) দুপুর দেড় টার দিকে নগরীর আল্লামা ইকবাল রোড থেকে শুরু হওয়া মোটরবাইক শোডাউন  সিদ্ধিরগঞ্জ, চিটাগাং রোড, সাইনবোর্ড, নিতাইগঞ্জ, পঞ্চবটি হয়ে পূণরায় আল্লামা ইকবাল রোডে এসে শেষ হয়। এসময় নেতাকর্মীরা স্লোগানে স্লোগানে রাজপথ প্রকম্পিত করে তোলে।

আজমেরী ওসমান সমর্থকরা বলেন, অবৈধ হরতাল আর অবরোধ করে কোন দল কখনো ক্ষমতায় আসতে পারেনি, ভবিষ্যতেও পারবেনা। কারণ সাধারণ মানুষ নৈরাজ্য, বিশৃঙ্খলা পছন্দ করেনা এবং আমরাও করিনা। সাধারন মানুষ চায় শান্তিতে বসবাস করতে। বিএনপি-জামায়াত জোটের হরতাল, অবরোধ সাধারণ মানুষকে ভোগান্তিতে ফেলেছে। তাই নারায়ণগঞ্জকে এর প্রভাবমুক্ত রাখতে আমরা আজমেরী ওসমানের নির্দেশে আমরা সবসময় রাজপথে ছিলাম এবং ভবিষ্যতেও থাকবো।

এসময় উপস্থিত ছিলেন, কাজী আমীর, মোহাম্মদ আবদুল হামিদ, মোঃ নাসির, মোঃ সুমন, মোঃ মনির হোসেন, আব্দুল হামিদ, মোঃ হোসেন, ইফতি, শাকিলসহ বিভিন্ন থানা, ইউনিয়ন ও ওয়ার্ডের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।