শারীরিক অসুস্থ্যতার কারনে সড়ে দাড়াতে পারেন সেলিম ওসমান এমপি...

এবার পারভিন ওসমানের মনোনয়ন লাভের সম্ভাবনা বাড়ছে

126

নারায়ণগঞ্জ ফার্স্ট নিউজ:

নারায়ণগঞ্জ-৫ আসনে এবার কে পাবেন জাতীয় পার্টির মনোনয়ন? এবারের নির্বাচনে যদি বিএনপি অংশগ্রহন না করেন তাহলে এই আসনটি এবারও জাতীয় পার্টিকেই ছেড়ে দেবে আওয়ামী লীগ। এছাড়া জাতীয়পার্টিতে আসনটি ওসমান পরিবারের আসন হিসাবেও পরিচিত। বিশেষ করে প্রয়াত সংসদ সদস্য একেএম নাসিম ওসমানের আসন এইটি। নাসিম ওসমান জাতীয় পার্টির রাজনীতি করলেও তিনি ছিলেণ বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার খুবই স্নেহের একজন নেতা। এছাড়া আওয়ামী লীগের সাথে জাতীয় পার্টিকে জোটবদ্ধ করার ক্ষেত্রেও নাসিম ওসমানের অবধান ছিলো সবচেয়ে বেশি। মূলত এ কারনেই বিগত দুটি নির্বাচনে নাসিম ওসমানের ছোট ভাই হিসাবে একেএম সেলিম ওসমান এই আসনে জাতীয় পার্টির মনোনয়ন পেয়েছেন। কিন্তু এবারের নির্বাচন যখন একেবারে নিকটে তখন সেলিম ওসমান এমপি অনেকটাই অসুস্থ্য হয়ে পরেছেন। বিগত দুই বছর ধরে তিনি এতোটাই অসুস্থ্য হয়ে পরেছেন যে, কোনো কিছুতেই এখন আর সময় দিতে পারছেন না। তাই এবারের নির্বাচনে তিনি অংশ নিতে পারবেন কিনা এ নিয়ে বিরাট প্রশ্নের সৃষ্টি হয়েছে।

তাই নারায়ণগঞ্জের রাজনৈতিক পর্যকেক্ষক মহল মনে করেন এবারের নির্বাচনে প্রয়াত নেতা নাসিম ওসমানের স্ত্রী পরভিন ওসমান পেতে পারেন জাতীয় পার্টির মনোনয়ন। কারন পারভিন ওসমান নিজেও জাতীয় পার্টির প্রেসিডিয়াম মেম্বার। নারায়ণগঞ্জে তার রয়েছে বিশাল কর্মী বাহিনী। আর এই কর্মী বাহিনীর নিয়ন্ত্রন করেন তারই সন্তান আজমেরী ওসমান। নারায়ণগঞ্জের যুব সমাজের মাঝে আজমেরী ওসমানের ব্যাপক গ্রহনযোগ্যতা রয়েছে।

এছাড়া নাসিম নাসিম ওসমানের যে কর্মী বাহিনী ছিলো তারাও এখন পারভিন ওসমান এবং আজমেরী ওসমানের নেতৃত্বে থেকেই রাজনীতিতে সম্পৃক্ত রয়েছেন। তাই সব কিছু মিলিয়ে সাংগঠনিক ভাবে বেশ শক্তিশালী অবস্থানে রিয়েছেন পারভিন ওসমান। তাই আগামী জাতীয় সংসদ নির্বাচনে এই আসনে এবার তারই মনোনয়ন লাভের সম্ভাবনা বেশি বলে জানা গেছে। তাই শেষ পর্যন্ত নাসিম ওসমানের স্ত্রী না ছোটো ভাই কে পান এবার জাতীয় পার্টিল মনোনয়ন সেটাই এখন দেখার বিষয়।