কালো পতাকা গণমিছিল কর্মসূচী পালনে প্রস্তুত মহানগর বিএনপি

117

সাংগঠনিকভাবে মহানগর বিএনপি এখন অনেক শক্তিশালী – সাখাওয়াত
সরকার যতো তাড়াতাড়ি বিদায় হবে, ততোই দেশের মঙ্গল হবে – টিপু

নারায়ণগঞ্জ ফার্স্ট নিউজ:

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহবায়ক এড. সাখাওয়াত হোসেন খান বলেছেন, আমাদের এক দফা দাবি আদায়ের লক্ষে আগামীকাল সারাদেশের সকল মহানগরে কালো পতাকা গণমিছিল হবে। তারই ধারাবাহিকতায় আমরা নারায়ণগঞ্জ মহানগর বিএনপি ও অঙ্গ-সংগঠনের সকল ইউনিটের সর্বস্তরের নেতাকর্মী নিয়ে এবং সাধারণ জনগনের অংশগ্রহনের মাধ্যমে কেন্দ্রীয় কর্মসূচী সফল করবো।

বর্তমান সরকারের পদত্যাগের লক্ষ্যে কেন্দ্র ঘোষিত কালো পতাকা গণমিছিল কর্মসূচী বাস্তবায়নে প্রস্তুতির বিষয়ে গণমাধ্যমের সাথে আলাপকালে তিনি একথা বলেন।

সাখাওয়াত বলেন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপি এখন সুসংগঠিত। অতীতের যে কোনো সময়ের চেয়ে বর্তমানে নারায়ণগঞ্জ মহানগর বিএনপি সাংগঠনিকভাবে অনেক বেশী শক্তিশালী। সকল আন্দোলন-কর্মসূচী জোরালোভাবে পালন করছি, তাই আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানসহ দলীয় হাইকমান্ড আমাদের কার্যকমে ইতিমধ্যেই সন্তোষ প্রকাশ করেছেন।

এদিকে, কর্মসূচীতে প্রতিবন্ধকতা সৃষ্টির লক্ষ্যে সরকারের নির্দেশে নেতাকর্মীদের বাড়ি বাড়ি গিয়ে তল্লাশি করছে পুলিশ এবং অনেককে গ্রেফতার করছে। আজও (শুক্রবার) ৭/৮জন নেতাকর্মীদেন গ্রেফতার করা হয়েছে। এই গ্রেফতারের তীব্র নিন্দা জানাচ্ছি।

একইবিষয়ে, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু বলেন, আমরা সাংগঠনিকভাবে বেশ শক্ত অবস্থানে থাকায় ফ্যাসিস্ট আওয়ামী সরকারের পদত্যাগের এক দফা দাবির প্রেক্ষিতে কেন্দ্র ঘোষিত কালো পতাকা হাতে গণমিছিলকে ঘিরে আমরা ব্যাপক প্রস্তুতি গ্রহন করেছি। যথা সময়ে আমাদের সকল ইউনিটের সর্বস্তরের নেতাকর্মীরা উপস্থিত থাকবে এবং সম্মিলিতভাবে আমরা এই কালো পতাকা মিছিল কর্মসূচীকে সাফল্যমন্ডিত করবো।

তিনি আরও বলেন, দেশবাসীকে বলতে চাই, এই ফ্যাসিস্ট আওয়ামী সরকার যতো তাড়াতাড়ি বিদায় নিবে ততো দেশের জন্য, জনগনের জন্য মঙ্গল হবে। সরকারকে বলতে চাই, নিরপেক্ষ সরকারের হাতে ক্ষমতা হস্তান্তর করে অতি শীঘ্রই পদত্যাগ করুন এবং স্বাধীণ নির্বাচন কমিশন গঠন করে, অংশগ্রহনমূলক ও সুষ্ঠু একটি নির্বাচনী ব্যবস্থা সৃষ্টি করুন।