নির্বাচনের মাত্র চার মাস বাকী, মানুষের মন জয় করতে তৎপর তিনি...

এবার জোর কদমে মাঠে শামীম ওসমান!

162

নারায়ণগঞ্জ ফার্স্ট নিউজ:

আর মাত্র চার মাস পর দেশে জাতীয় সংসদ নির্বাচন, তাই এবার জাতীয় শোক দিবসকে কেন্দ্রে করে বেশ জোর কদমে মাঠে নেমেছেন সংসদ সদস্য একেএম শামীম ওসমান। তাই তিনি এবার টানা তিনদিন ব্যাপী গোটা নির্বাচনী এলাকায় প্রত্যেকটি পাড়া মহল্লায় ভোজ এবং মিলাদ মাহফিলের আয়োজন করেছেন। শামীম ওসমানের ঘনিষ্ঠ সূত্রগুলো জানিয়েছে গত ১৫ আগষ্ট তিনি সিদ্ধিরগঞ্জে বিভিন্ন স্পটে যোগ দিয়েছেন। গতকালও তিনি মাঠে ছিলেন। গতকাল তিনি ফতুল্লার বিভিন্ন এলাকায় মিলাদ মাহফিলে যোগ দিয়েছেন। নির্বাচনের মাত্র চার মাস বাকী থাকায় এ সময়ের মাঝে তিনি জনগনের কাছে যাচ্ছেন। যার ফলে তিনি জাতীয় শোক দিবসকে বেঁছে নিয়েছেন। ফলে এবার তিনি ব্যাপক ভাবে জাতীয় শোক দিবস পালন করছেন।

শামীম ওসমানের ঘনিষ্ঠ সূত্রগুলো জানিয়েছে, কিছু দালাল শ্রেনীর সুবিধাবাধী মানুষ এতেদিন শামীম ওসমানকে জনগনের কাছ থেকে দূরে সরিয়ে রেখেছে। তারা শামীম ওসমানকে সব সময় বলে এসেছে এলাকায় কোনো সমস্যা নেই। মানুষ আপনার উপর সন্তুষ্ট। তাই আপনাকে মানুষের কাছে যেতে হবে না। কিন্তু বাস্তবতা হলো উল্টো। মানুষ তাদের এমপিকে কাছে পেতে চায়। তারা তাদের সুখ দুখের কথা জানাতে চায়। কিন্তু তারা সেই সুযোগ পান নাই। তাই আগামী নির্বাচনে ভোট দেয়ার সুযোগ পেলে মানুষ যে তার দিক থেকে মুখ ফিরিয়ে নেবে এতে কারোই কোনো সন্দেহ নেই।

এছাড়া আগামী নির্বাচনও হবে অবাধ ও সুষ্ঠু। জোর করে ভোট কেন্দ্র দখল করার সুযোগ থাকবে না। তাই নির্বাচন যদি সুষ্ঠু হয় তাহলে খোদ আওয়ামী লীগের দলীয় ভোটাররা ভোট কেন্দ্রে নাও যেতে পারেন। ফলে এই বিষয়টি অনুধাবন করেই শামীম ওসমান এবার জোর কদমে মাঠে নেমেছেন বলে জানা গেছে। যতোদূর সম্ভব গণমানুষের মন জয় করার চেষ্টা করছেন তিনি। এ লক্ষ্যে সরকারের উন্নয়নের চিত্র নারায়ণগঞ্জ-৪ আসনের জনগনের সামনে তুলে ধরছেন।